আইভীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ

নিউজ ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দল সমর্থিত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নিরঙ্কুশ জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ। আজ বৃহস্পতিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এমনটাই জানিয়েছেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, আমার বিশ্বাস আজকের সিটি করপোরেশন নির্বাচনে অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ হবে এবং ভোটের ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নিরঙ্কুশ বিজয় লাভ করবেন।
তিনি বলেন, বিএনপির প্রার্থীকে জনগণ কী কারণে ভোট দেবে। তিনি কী যোগ্যতা, দক্ষতা ও সাহসের প্রমাণ রেখেছেন উল্লেখ করে হানিফ বলেন, আমাদের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তিনি মেয়র থাকাকালীন তার যোগ্যতা, দক্ষতা ও সাহসিকতার প্রমাণ রেখেছেন। সবকিছু মিলিয়ে তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের জনগণের কাছে ইতোমধ্যে আস্থার প্রতীকে পরিণত হয়েছেন। পাশাপাশি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে দেশে উন্নয়নের সফলতা রয়েছে। তিনি দেশের উন্নয়নের মাধ্যমে মানুষের মধ্যে আশার আলো দেখিয়েছেন। গোটা দেশের মানুষের আস্থা এখন আওয়ামী লীগ এবং সরকারের ওপর উল্লেখ করে হানিফ বলেন, এগুলোর প্রতিফলন হলেই বিএনপির প্রার্থীর জয়লাভ করার কোনো সম্ভাবনা নেই।

তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখার জন্যই নাসিকবাসী আমাদের দলীয় প্রার্থী মেয়র সেলিনা হায়াৎ আইভীকে ভোট দেবে। এ কারণেই আমরা আমাদের প্রার্থীর জয়ের ব্যাপারে শতভাগ সুনিশ্চিত। তিনি আরও বলেন, এখন পর্যন্ত নাসিকে উৎসমুখর পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে। আওয়ামী লীগ বরাবরের মতোই জনগণের ক্ষমতায় বিশ্বাসী। এ কারণে নাসিকে আমাদের অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্য ছিল। সে কারণে উৎসমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ হচ্ছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আইভীর জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আওয়ামী লীগ"

Leave a comment

Your email address will not be published.


*