আপনি আমার নেতা, কাদেরকে আশরাফ

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ‘আমার নেতা’ বলে সম্বোধন করেছেন সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। সোমবার বেলা ১২টায় সৈয়দ আশরাফের বেইলি রোডের সরকারি বাসভবনে ওবায়দুল কাদের সৌজন্য সাক্ষাতে যান। এ সময় সৈয়দ আশরাফ তাকে অভ্যর্থনা জানিয়ে বলেন, রাজনীতিতে আপনি আমার সিনিয়র। আমি যখন ছাত্রলীগের সহ সাংগঠনিক সম্পাদক ছিলাম তখন আপনি দপ্তর সম্পাদক ছিলেন। আপনি আমার নেতা। জবাবে ওবায়দুল কাদের বলেন, সিনিয়র-জুনিয়র বিষয় নয়, আমরা সবাই রাজনৈতিক সহকর্মী। আমরা একত্রে কাজ করতে চাই।

ওবায়দুল আরও বলেন, দীর্ঘ সাত বছর আপনি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। কোনো পরমর্শ থাকলে আমাকে জানাবেন। সহযোগিতা করবেন। এ সময় সাধারণ সম্পাদক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফকে দলীয় কার্যালয়ে যাওয়ার অনুরোধ করেন। জবাবে সৈয়দ আশরাফ বলেন, হ্যা যাব। ওবায়দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর এই প্রথম সাবেক সাধারণ সম্পাদক আশরাফের সঙ্গে মিলিত হন। তিনি লন্ডনে চিকিৎসাধীন আশরাফের স্ত্রীর খোঁজ-খবর নেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী সৌজন্য সাক্ষাতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুজন অত্যন্ত হৃদ্যতাপূর্ণভাবে কথা বলেছেন। বর্তমান সাধারণ সম্পাদক সাবেক সাধারণ সম্পাদকের কাছে পরামর্শ চেয়েছেন। সাবেক সাধারণ সম্পাদক সহযোগিতা করার কথা জানিয়েছেন। প্রায় পৌনে এক ঘণ্টাব্যাপী এ সাক্ষাতে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আপনি আমার নেতা, কাদেরকে আশরাফ"

Leave a comment

Your email address will not be published.


*