‘গুপ্তহত্যার’ বিরুদ্ধে ধারাবাহিক কর্মসূচি আসছে ছাত্রলীগের

নিউজ ডেস্ক: দেশে চলমান একের পর এক ‘গুপ্তহত্যার’ বিরুদ্ধে ধারাবাহিক কর্মসূচি দেওয়া হবে বলে জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ।

বৃহস্পতিবার রাতে তিনি বলেন, “দেশে চলমান গুপ্তহত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার বানচালসহ সব ধরনের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে বাংলাদেশ ছাত্রলীগ কর্মসূচি হাতে নিয়েছে।”

চলতি মাসের ১২ ও ১৩ তারিখ সংগঠনের বর্ধিত সভায় ধারাবাহিক এই সিরিজ কর্মসূচির সময় নির্ধারণ করা হবে বলেও জানান ছাত্রলীগ সভাপতি।

দুইদিনের ওই বর্ধিত সভায় কর্মীদের জন্য কর্মশালার আয়োজন করা হয়েছে বলে দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে জানান ছাত্রলীগ সভাপতি সোহাগ।

বর্ধিত সভায় সংগঠনের কেন্দ্রীয় নেতারাসহ সাংগঠনিক ইউনিট সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক, যুগ্ম আহ্বায়কদের উপস্থিত থেকে সাংগঠনিক প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশনা দেন তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, “মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠন, দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০২১ এবং ২০৪১ বাস্তবায়নের লক্ষে একটি সুশৃঙ্খল ছাত্রলীগ গঠনই আমাদের লক্ষ্য। বর্ধিত সভায় সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে গঠনমূলক আলোচনা হবে।”

সংবাদ সম্মেলনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "‘গুপ্তহত্যার’ বিরুদ্ধে ধারাবাহিক কর্মসূচি আসছে ছাত্রলীগের"

Leave a comment

Your email address will not be published.


*