জাপানি উপহার পেল লোহাগড়ার ৫শতাধিক শিশু

জাপানি উপহার পেল লোহাগড়ার ৫শতাধিক শিশু

নিউজ ডেস্ক : নড়াইলের লোহাগড়ার টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা পেল জাপানি উপহার সামগ্রী। প্রায় সাড়ে তিন’শ শিশুর মাঝে ওই উপহার তুলে দেওয়া হয়। জাপানি কর্মকর্তারা নিজ হাতে এগুলো বিতরণ করেন।
সোমবার (৫ডিসেম্বর) দুপুরে জাপানের ঠিকাদারী প্রতিষ্ঠান টেককেন কর্পোরেশনের কর্মকর্তারা লোহাগড়ার দুটি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিশুদের হাতে টিশার্ট, ক্যাপ ও মগ তুলে দেন। এ সময়ে টেককেন কর্পোরেশনের প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি, উপপ্রকল্প ব্যবস্থাপক তেছুয়া মাতুয়ামা, উপমহাব্যবস্থাপক হিরোকাজু ইপ্পনছুগ, ব্যবস্থাপক নাওমি ওয়াতানাবে, ব্যবস্থাপক (প্রশাসন) আল আমিন সরকার ও জ্যেষ্ঠ নির্বাহী (প্রশাসন) ফকরুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।
মাইটকুমড়া-মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী লামিম শেখ, সালমান মোল্লা, শ্রুতি কর্মকর, প্রিয়াংকা কর্মকর, জান্নাতি খানম, শুভশ্রী ও খাদিজা এবং টিচরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী শোভা, মরিয়াম, ইতি ও রিংকি জাপানি কর্মকর্তাদের নিকট থেকে এসব উপহার পেয়ে আনন্দ প্রকাশ করে।
শিশুদের মাঝে উপহার সামগ্রী বিরণের সময়ে জাপানি কর্মকর্তা ও শিশুরা একসঙ্গে শ্লোগান দেয় ‘উন্নয়নের পথে দুটি দেশ, বন্ধু জাপান বাংলাদেশ।’
প্রকল্প ব্যবস্থাপক কাজুও তাকেউছি সেখানে বক্তব্য দিতে গিয়ে বলেন, টেককেন কর্পোরেশন কালনায় মধুমতী সেতু নির্মাণ করার কারনে দীর্ঘদিন অবস্থানে এলাকার শিশুদের উপহারগুলো দেওয়া হলো। শিশুদের হাতে এগুলো দিতে পেরে আমরা খুশি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "জাপানি উপহার পেল লোহাগড়ার ৫শতাধিক শিশু"

Leave a comment

Your email address will not be published.


*