জামিন মেলেনি, কারাগারে ডিআইজি মিজান

জামিন মেলেনি, কারাগারে ডিআইজি মিজান

নিউজ ডেস্ক॥ দুর্নীতির অভিযোগে দুদকের করা মামলায় গ্রেপ্তার পুলিশের বিতর্কিত উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। আজ দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েস এ নির্দেশ দেন। এর আগে বেলা পৌনে ১১টায় রাজধানীর শাহবাগ থানা থেকে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে হাজির করা হয় সাময়িক বরখাস্ত এই পুলিশ কর্মকর্তাকে। এ সময় তার আইনজীবী এহসানুল হক সমাজী জামিনের আবেদন করেন।

অপরদিকে দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল তার জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েস জামিন নামঞ্জুর করে ডিআইজি মিজানকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় হাইকোর্টে আগাম জামিনের জন্য গেলে জামিন আবেদন নামঞ্জুর করে তাকে গ্রেপ্তারের নির্দেশ দেন হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ। এ সময় মিজানকে তাৎক্ষণিক হাইকোর্ট পুলিশের হাতে তুলে দেন আদালত। গ্রেপ্তারের পর তাকে শাহবাগ থানায় নেয়া হয়।

উল্লেখ্য, গত ২৪ শে জুন ৩ কোটি ৭ লাখ টাকার সম্পদের তথ্য গোপন ও ৩ কোটি ২৮ লাখ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে মিজানুরের বিরুদ্ধে মামলা করে দুদক। মামলায় মিজানুর রহমান, তার স্ত্রী সোহেলিয়া আনার রত্না, ছোট ভাই মাহবুবুর রহমান ও ভাগনে পুলিশের কোতোয়ালি থানার এসআই মো. মাহমুদুল হাসানকে আসামি করা হয়।।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "জামিন মেলেনি, কারাগারে ডিআইজি মিজান"

Leave a comment

Your email address will not be published.


*