টিকিটযুদ্ধ শুরু

নিউজ ডেস্ক: নাড়ির টানে ঈদে বাড়ি ফিরতে যে কয়টি ধাপে একরকমের যুদ্ধের ভেতর দিয়ে যেতে হয় ঘরমুখোদের তার প্রথম ধাপের যুদ্ধ শুরু হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৭টা থেকে উত্তর ও দক্ষিণবঙ্গের বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। উত্তরাঞ্চল ও দক্ষিণ-পূর্বাঞ্চলের ৬০টিরও বেশি রুটে এই অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে।

গত সপ্তাহে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের এক বৈঠকে নেয়া সিদ্ধান্ত অনুযায়ী ঈদে ঘরমুখোদের জন্য অগ্রিম টিকিট বিক্রি শুরু হলো আজ। তবে বিআরটিসির বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়নি এখনো।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গাবতলী, কল্যাণপুর ও শ্যামলীর বাসস্ট্যান্ডের যাত্রীদের গাবতলী বাস কাউন্টার থেকে টিকিট কিনতে হচ্ছে।

বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ জানিয়েছেন ‘গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী আজ সকাল থেকে বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।’

বাস ভাড়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘সরকার নির্ধারিত ভাড়ায় টিকিট বিক্রি হচ্ছে। নির্ধারিত বাড়ার চেয়ে বাড়তি ভাড়া আদায় করলে সমিতির পক্ষ থেকে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

সোমবার সকালে গাবতলী বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, টিকিট প্রত্যাশীদের দীর্ঘ লাইন। সেহরি খেয়েই টিকিটের আশায় অনেকে চলে এসেছেন কাউন্টারে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "টিকিটযুদ্ধ শুরু"

Leave a comment

Your email address will not be published.


*