নড়াইলের প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

নড়াইলের প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন

নিউজ ডেস্ক॥ নড়াইলের তৃণমূল থেকে বাচাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। শুক্রবার (২৭ এপ্রিল) বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ ক্যাম্পের উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সভাপতি মাশরাফি বিন মর্তুজা।
সুত্রে জানা যায়, মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বে গড়ে ওঠা ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র উদ্যোগে জেলার প্রত্যন্ত এলাকা থেকে ১৪ থেকে ১৬ বছর বয়সী প্রতিভাবান ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড় তৈরির জন্য বাচাই কার্যক্রম শেষ হয়েছে। বাচাইকৃত ৮৩ জন ক্ষুদে ক্রিকেটার, ৭৮জন ফুটবলার ও ৬০জন ভলিবল খেলোয়াড় নিয়ে শুরু হয়েছে প্রতিভাবান প্রশিক্ষণ ক্যাম্প। শুক্রবার (২৭এপ্রিল) বিকেলে এ ক্যাম্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নড়াইল এক্সপ্রেস’ মাশরাফি বিন মর্তুজা। এখান থেকে ক্রিকেট, ফুটবল ও ভলিবলে ২৫ জন করে খেলোয়াড় চূড়ান্ত করে তাদের বিনামূল্যে প্রশিক্ষণ দিয়ে প্রতিভাবান খেলোয়াড় তৈরি করা হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক এমদাদুল হক চৌধুরী, পুলিশ সুপার মোহাম্মাদ জসীম উদ্দিন, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন, মুক্তিযোদ্ধা এসএ মতিন প্রমুখ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "নড়াইলের প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন"

Leave a comment

Your email address will not be published.


*