পরাজিত প্রার্থীও বলেছেন নির্বাচন সুষ্ঠু হয়েছে : নাসিম

নিউজ ডেস্ক : দেশের সব ভালো কাজকে বিতর্কিত করাই বিএনপির কাজ বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বিএনপিকে উদ্দেশ করে বলেন, ‘ষড়যন্ত্র না করে আপনারা জামায়াতকে ছাড়ুন, ত্যাগ করুন।


আজ রবিবার দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলীয় জোটের বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে নাসিম এসব কথা বলেন।

নারায়ণগঞ্জের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াত আইভী, সেখানকার ভোটার ও দায়িত্ব পালনকারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ১৪ দলের পক্ষে ধন্যবাদ জানান।

মোহাম্মদ নাসিম বলেন, আজকে প্রমাণ হয়ে গেছে, শেখ হাসিনা ও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে নারায়ণগঞ্জে একটা সফল নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রমাণ হয়ে গেছে, গণতান্ত্রিক অভিযাত্রা অব্যাহত আছে এবং অব্যাহত থাকবে।

নারায়ণগঞ্জের নির্বাচনের রায় সবার মেনে নেওয়া উচিত উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, সবাই, এমনকি পরাজিত প্রার্থীও বলেছেন, নির্বাচন সুষ্ঠু হয়েছে। তারপরও বিএনপি নেতারা একের পর এক বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে যাচ্ছেন। আসলে যেকোনো ভালো অর্জনকে বিতর্কিত করাই বিএনপির অভ্যাস। বাংলাদেশের সব ভালো অর্জনকে তারা বিতর্কিত করার চেষ্টা করেছে। বিএনপি মহান মুক্তিযুদ্ধের অর্জনকেও বিতর্কিত করার চেষ্টা করেছে।

নাসিম বলেন, ‘১৪ দল মনে করে, নারায়ণগঞ্জের মতো সুষ্ঠু নির্বাচনের ধারা অব্যাহত থাকবে। ২০১৯ সালেও শেখ হাসিনার অধীনে, পুনর্গঠিত নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। রাষ্ট্রপতি সংবিধানের ১১৮ ধারার ক্ষমতাবলে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করবেন।

আশকোনায় জঙ্গিদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযানের বিষয়ে নাসিম বলেন, ‘অত্যন্ত মানবিক দৃষ্টিকোণ নিয়ে, ধৈর্যর সঙ্গে এই অভিযান পরিচালনা করেছেন। এ জন্য ১৪ দলের পক্ষ থেকে তাদের আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। ‘

তিনি আরও বলেন, শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপের কারণেই দেশ থেকে জঙ্গি উৎখাত হচ্ছে। এটা তার সফলতা। ভবিষ্যতেও যেকোনো মূল্যে সব জঙ্গিদের উৎখাত করা হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "পরাজিত প্রার্থীও বলেছেন নির্বাচন সুষ্ঠু হয়েছে : নাসিম"

Leave a comment

Your email address will not be published.


*