বাগেরহাট হোমিওপ্যাথি কলেজে নকলের অভিযোগে ৪ পরীক্ষার্থী বহিষ্কার

নিউজ ডেস্ক : নকল করার অভিযোগে বাগেরহাট হোমিওপ্যাথি কলেজের চার পরীক্ষার্থীকে বহিষ্কার এবং এতে সহযোগিতা করার অভিযোগে সাত শিক্ষককে কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে। সোমবার সকালে বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন কেন্দ্র পরিদর্শনে গিয়ে এই আদেশ দেন।
অব্যাহতি দেওয়া বাগেরহাট হোমিওপ্যাথি কলেজের শিক্ষকরা হলেন- ডা. দিলীপ কুমার রায়, ডা. শেখ আব্দুল লতিফ, ডা. মো. নাজমুল হক, ডা. ওলিয়ার রহমান, ডা. কৃষ্ণপদ পাল, ডা. শহীদুল ইসলাম ও ডা. ফারজানা শারমিন। তবে বহিষ্কার করা শিক্ষার্থীদের নাম পরিচয় জানাতে পারেনি প্রশাসন।
বাগেরহাট জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিম উদ্দিন বলেন, চলতি শিক্ষাবর্ষের প্রথম থেকে চতুর্থ বর্ষের বার্ষিক পরীক্ষা চলাকালে প্রশাসনের পক্ষ থেকে কেন্দ্র পরিদর্শনে যাই। সেখানে গিয়ে দেখি পরীক্ষা কেন্দ্রে পরিদর্শকদের উপস্থিতিতে চার শিক্ষার্থী বই দেখে পরীক্ষার খাতায় লিখছে। অসদুপায় অবলম্বন করার অপরাধে চার শিক্ষার্থীকে বহিষ্কার এবং তাদের নকলে সহযোগিতা করার অভিযোগে সাত শিক্ষককে কেন্দ্র পরিদর্শকের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বাগেরহাট হোমিওপ্যাথি কলেজে নকলের অভিযোগে ৪ পরীক্ষার্থী বহিষ্কার"

Leave a comment

Your email address will not be published.


*