বাসর রাতে নববধূর আত্মহত্যা

নিউজ ডেস্ক : মুন্সীগঞ্জে বাসর রাতে রিংকু আক্তার (১৯) নামে এক নববধূ আত্মহত্যা করেছেন। আজ শনিবার ভোরে মুন্সীগঞ্জ শহরের উপজেলার দক্ষিণ ইসলামপুর গ্রামের স্বামীর বাড়িতে ঘটনা ঘটে। রিংকু গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই মোরশেদ আহম্মেদ জানান, ৭ মাস আগে দক্ষিণ ইসলামপুর গ্রামের আমির হোসেন বেপারীর ছেলে নাহিদ বেপারীকে (২২) একই গ্রামের আলাউদ্দিন শেখের মেয়ে রিংকু প্রেম করে পালিয়ে বিয়ে করেন। পরে পারিবারিক সমঝোতায় শুক্রবার দুই পক্ষের আনুষ্ঠানিকতা হয়। এরপর রিংকু স্বামীর বাড়িতে উঠে। গভীর রাত পর্যন্ত স্বামী-স্ত্রী আলাপ-আলোচনা করেন। আজ শনিবার ভোর রাত ৫ টার দিকে আকস্মিক রিংকু আত্মহত্যা করে। সকালে রিংকুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহত রিংকুর বাবা আলাউদ্দিন শেখ বাদী হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় একটি অপমৃত্যু মামলা করছেন বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছে।

পুলিশ কর্মকর্তা মোরশেদ আহম্মেদ আরও জানান, স্বামী এবং স্ত্রী ও তাদের পরিবারের কারও সঙ্গে কোন ঘটনা ঘটেনি। আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। তবে এ ব্যাপারে রিংকুর পরিবার এখনও কোন অভিযোগ করেনি।

নিহত রিংকুর বাবা আলাউদ্দিন শেখ জানান, মেয়েকে আনুষ্ঠানিকতা করে স্বামীর হাতে তুলে দিলাম। মেয়েকে হাসিমুখে স্বামীর ঘরে পাঠালাম। কিন্তু কেন সে আত্মহত্যা করলো বুঝতে পারলাম না।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বাসর রাতে নববধূর আত্মহত্যা"

Leave a comment

Your email address will not be published.


*