বিয়েতে কী কী হবে, জানালেন রণবীর (ভিডিও)

নিউজ ডেস্ক : অনেকদিন ধরেই তিনি আকারে-ইঙ্গিত জানিয়ে চলেছিলেন বিয়ের কথা। দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর বহু প্রতীক্ষিত বিয়ের কথা। জানিয়েছিলেন, তিনি ঘোরতর রক্ষণশীল মানসিকতার এক পুরুষ। এক নারীর সঙ্গে থাকা মানে তাঁর কাছে বিয়ের বিকল্প কিছু নেই। এও জানিয়েছিলেন, তাঁর সমস্ত শরীর-মন এবার বিয়ের জন্য তৈরি। এবং, তিনি বিয়ের পরে বেশ কয়েকটা সন্তানের বাবা হতে চান।

সেই সব পর্ব পেরিয়ে এসে এবার রণবীর সিং জানালেন, তাঁর আর দীপিকার বিয়ে ঠিক কীরকম হতে চলেছে। দেখা গেল, সম্পর্কের ব্যাপারে রক্ষণশীল হলেও পার্টি করার দিক থেকে রণবীর একান্তভাবেই এই যুগের পুরুষ। এমনকী, বিয়ে আর পার্টি- দুই ব্যাপারকে বেশ এক হাতে মিলিয়েও দিয়েছেন তিনি। তা, কী কী পরিকল্পনার কথা জানিয়েছেন নায়ক?

‘আমার বিয়ের পার্টি লাগাতার চলবে তো চলবেই! আমি চাই, সবাই আমার বিয়েতে প্রাণ খুলে হইচই করুক’, জানিয়েছেন নায়ক। বেশ কথা! তা, এই বিয়ের পার্টি হবেটা কোথায়? শহরে তো তা সম্ভব নয়। কেন না, শহরে এরকম জাঁকালো পার্টি করতে গেলে বেশ হইহল্লা হবেই! আর তাতে বিরক্ত হয়ে লোকজন খবর দিতে পারে পুলিশে। ঠিক যেমনটা হয়েছিল হৃতিক রোশনের জন্মদিনের পার্টিতে। সেই সব সাত-পাঁচ ভেবেই বোধহয় বলছেন নায়ক, ‘এক দ্বীপ ভাড়া করে বিয়ের পার্টিটা দিতে চাই! যদি সেটার খরচ আমি বহন করতে পারি!’

আরও আছে! এখানেই শেষ নয়। রণবীরের মতলব, সেই পার্টিতে যেন কেউ সুস্থ মস্তিষ্কে না থাকে! ‘আমার একটা ট্রিপিং পার্টির পরিকল্পনা রয়েছে। সবাই সে দিন নেশায় থাকবে। আর আমরা এমনভাবে ফূর্তি করব যেন সেদিনই পৃথিবী শেষ হয়ে যাবে’, হাসতে হাসতে বলেছেন তিনি!

খুব ভাল! সবার শেষে কেবল একটাই প্রশ্ন থাকে। বিয়েটা হচ্ছে কবে?

সেটা এখনো পর্যন্ত জানা যায়নি! বিয়ের তারিখটা মুখ ফুটে জানাননি নায়ক! তবে চিন্তা কী! এতটা যখন জানিয়েছেন, তারিখটাও জানাবেন ঠিকই! শুধু একটু অপেক্ষা করতে হবে জানার জন্য!

তবে, শুধুই দীপিকা নয়। এর মধ্যেই রণবীরের আরেক বিয়ে নিয়েও উত্তেজনা তুঙ্গে। সেটা তাঁর অনস্ক্রিন বিয়ে। ‘বেফিকরে’ ছবিতে বাণী কাপুরের সঙ্গে। সবাই জানতে চাইছেন, ছবিতে বাণী কাপুরের সঙ্গে তাঁর বিয়ে হচ্ছে কি হচ্ছে না! নিচের ভিডিওটা ক্লিক করে দেখুন না! কিছু একটা উত্তর নিশ্চয়ই পাবেন!

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বিয়েতে কী কী হবে, জানালেন রণবীর (ভিডিও)"

Leave a comment

Your email address will not be published.


*