মিতু হত্যার প্রতিবাদে মানববন্ধনে ছুরিসহ যুবক আটক

নিউজ ডেস্ক : চট্টগ্রামে পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যার প্রতিবাদে মানববন্ধন চলার সময় দুটি ছুরিসহ এক যুবককে আটক করেছে পুলিশ।
শুক্রবার চট্টগ্রাম প্রেস ক্লাব থেকে মো. ইব্রাহিম (২৩) নামের ওই যুবককে আটক করা হয় বলে কোতোয়ালি থানার ওসি জসিম উদ্দিন জানিয়েছেন।
তিনি বলেন, প্রেস ক্লাবের সামনে মানববন্ধন চলার সময় ইব্রাহিম সড়কের উল্টো দিকে রিকশা নিয়ে একাধিকবার ‍ঘুরাফেরা করায় সন্দেহজনক হিসেবে টহল পুলিশ তাকে চ্যালেঞ্জ করে। “চ্যালেঞ্জের পর ইব্রাহিম পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে সঙ্গে সঙ্গে আটক করে। পরে রিকশা সার্চ করে একটি ব্যাগে থাকা দুটি ছুরা উদ্ধার করা হয়।” টাঙ্গাইলের বাসিন্দা ইব্রাহিমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি জসিম।
গত রবিবার সকালে চট্টগ্রাম নগরীর জিইসির মোড়ে বাবুলের স্ত্রী মিতুকে ছুরি মেরে ও গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। সম্প্রতি পদোন্নতি পেয়ে এসপি হিসেবে ঢাকার পুলিশ সদরদপ্তরে আসা বাবুল আক্তার গত দুই বছর চট্টগ্রামে দায়িত্ব পালনের সময় জঙ্গি দমন অভিযানে দক্ষতার জন্য প্রশংসিত হন। বাবুল নতুন কর্মস্থলে যোগ দিলেও দুই শিশু সন্তানকে নিয়ে চট্টগ্রামে ছিলেন তার স্ত্রী। ওই দিন সকালে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে গেলে আক্রান্ত হন মিতু। তাকে হত্যার পর তিন জনকে মটরসাইকেলে পালিয়ে যাওয়ার দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরার ফুটেজে। বাবুল পাঁচলাইশ থানায় যে মামলা করেছেন, তাতে অজ্ঞাত পরিচয়ের কয়েকজনকে আসামি করা হয়েছে।
এর মধ্যে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে বুধবার হাটহাজারী থেকে আবু নসুর গুন্নু নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে, যাকে ইসলামী ছাত্র শিবিরের সাবেক কর্মী বলছে পুলিশ।
তবে খুনিদের এখনও শনাক্ত করা যায়নি, নসুর ছাড়া আর কাউকে গ্রেপ্তারও দেখানো হয়নি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "মিতু হত্যার প্রতিবাদে মানববন্ধনে ছুরিসহ যুবক আটক"

Leave a comment

Your email address will not be published.


*