মেসির প্রশংসা করে তোপের মুখে প্রতিপক্ষ কোচ!

নিউজ ডেস্ক : লিওনেল মেসি এমন একজন ফুটবলার যার জাদুকরী খেলা দেখে শুধু তার ভক্তরাই নয়; প্রতিপক্ষও মুগ্ধ হয়ে যায়! তেমনি মুগ্ধ হয়েছিলেন এসপানিওলের কোচ কিকে সানচেজ। আনন্দের অতিশয্যে প্রকাশ্যে প্রশংসা করে বসলেন মেসির! আর যায় কোথায়… ক্ষেপে গেলেন সমর্থকরা।

শেষ পর্যন্ত ক্ষুব্ধ সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে পার পেলেন কোচ!
লা লিগায় নগর প্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে সর্বশেষ ম্যাচে ৪-১ ব্যবধানে হারে এসপানিওল। দুর্দান্ত খেলা মেসি এক গোল করেন, দুই গোলে অবদান রাখেন। মেসির খেলায় মুগ্ধ হয়ে ম্যাচ শেষে তার প্রশংসা করার আগে মাঠে তাকে জড়িয়েও ধরেছিলেন সানচেস। কোচের এমন আচরণে স্বাভাবিকভাবে ক্ষুব্ধ দলটির সমর্থকরা। সমর্থকদের ক্ষোভ বুঝতে পেরে তাই ক্ষমা চেয়েছেন সানচেস।

তিনি এক বিবৃতিতে বলেছেন, “আমি ক্ষমা চাইছি কারণ কখনই আমার এসপানিওলের সমর্থকদের অনুভূতিতে আঘাত দেওয়ার উদ্দেশ্য ছিল না। আমি এখানে মাত্র তিন মাস আছি। সবার অনুভূতিও পুরোপুরি জানি না। কিন্তু আমি চাই সবাই খুশি থাকুক এবং উপভোগ করুক। এই ঘটনার জন্য তাই আমি দুঃখ প্রকাশ করছি। ”

মেসির প্রশংসা করা ও জড়িয়ে ধরার বিষয়ে তিনি প্রতিপক্ষদের সঙ্গে সঠিক আচরণটাই করেছেন বলে মনে করেন। মেসিকে তিনি স্বতঃস্ফুর্তভাবেই জড়িয়ে ধরেছিলেন বলে জানান। সেই সঙ্গে এসপানিও সমর্থকদের প্রতি তিনি শ্রদ্ধা প্রদর্শন করেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "মেসির প্রশংসা করে তোপের মুখে প্রতিপক্ষ কোচ!"

Leave a comment

Your email address will not be published.


*