ময়মনসিংহে সড়ক ‍দুর্ঘটনায় শিক্ষক দম্পত্তিসহ নিহত ৩

নিউজ ডেস্ক : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার চেঁচুয়া এলাকায় আজ শুক্রবার সকালে বিদ্যুতের খুঁটিবাহী ট্রাকলড়ির সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে শিক্ষক দম্পত্তিসহ তিনজন নিহত হয়েছেন।

এসময় সিএনজি চালিত অটোরিকশাচালকসহ তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন— জামালপুর জেলার মেলান্দহ উপজেলার রেহায় পলাশতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশিদ (৪৫) ও তার স্ত্রী একই স্কুলের সহকারী শিক্ষিকা মুক্তা বেগম (৩৫) এবং মুন্সীগঞ্জ জেলা সদরের খায়রুল ইসলাম বাচ্চু (৪৫)।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. ফজলুল করিম জানান, এদিন সকালে ময়মনসিংহ-জামালপুর আঞ্চলিক সড়কের মুক্তাগাছা উপজেলার চেঁচুয়া বাজারের কাছে জামালপুরগামী বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাকলড়ির সঙ্গে জামালপুর থেকে ময়মনসিংহগামী অপর একটি সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, সংঘর্ষে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে খাদে উল্টে ঘটনাস্থলেই শিক্ষক দম্পত্তিসহ তিনজন নিহত হয় এবং আহত হয় আরো ৩ জন। দুর্ঘটনার পর স্থানীয়রা লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পরে মুক্তাগাছা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ময়মনসিংহে সড়ক ‍দুর্ঘটনায় শিক্ষক দম্পত্তিসহ নিহত ৩"

Leave a comment

Your email address will not be published.


*