রাজধানীতে এনজিওকর্মীকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

নিউজ ডেস্ক: রাজধানীর হাজারিবাগ এলাকায় সাইফুল ইসলাম মুরাদ (৩০) নামের এক এনজিওকর্মীকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছেন দুর্বৃত্তরা। হাজারিবাগ গ্লাস ফ্যাক্টরি মোড়ে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহত এনজিওকর্মী মুরাদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মুরাদ কামরাঙ্গীরচরের এমএসএফ নামের একটি এনজিওর প্রশাসনিক কর্মকর্তা। তিনি সহকর্মী শরিফুল ইসলামকে সঙ্গে নিয়ে ধানমণ্ডির ব্রাঞ্চ থেকে ৫ লাখ টাকা তোলেন। এরপর টাকা নিয়ে অফিসের গাড়িতে করে কামরাঙ্গীরচরের অফিসে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

শরিফুল ইসলাম জানান, ধানমণ্ডির ব্রাঞ্চ থেকে টাকা তুলে অফিসের প্রাইভেট কারে কামরাঙ্গীরচরে ফেরার সময় হাজারিবাগ গ্লাস ফ্যাক্টরি মোড়ে দু’টি মোটরসাইকেলে চারজন তাদের গতিরোধ করে। এরপর মুরাদের ডান পায়ের উরুতে গুলি করে টাকার ব্যাগ ছিনতাই করে নিয়ে যায়। আহত অবস্থায় মুরাদকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

হাজারিবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর আলীমুজ্জামান বলেন, গুলি করে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আহতকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। তবে কত টাকা ছিনতাই হয়েছে তা আমরা নিশ্চিত নই।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "রাজধানীতে এনজিওকর্মীকে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই"

Leave a comment

Your email address will not be published.


*