লোহাগড়ায় ১ দিনের ব্যবধানে ফের হত্যা

লোহাগড়ায় ১ দিনের ব্যবধানে ফের হত্যা

সালাহউদ্দিন রাজন (নড়াইল) থেকে: নড়াইলের লোহাগড়ায় রিজিয়া বেগম (৭০) নামে এক বৃদ্ধার অর্ধ ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার (১১ মে) দিবাগত রাত ২টার দিকে উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চর-মঙ্গলহাটা গ্রাম থেকে ওই বৃদ্ধার অর্ধ ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ওই গ্রামের মৃত তবিবর রহমানের স্ত্রী।
নিহতের ছেলে যুবলীগ নেতা রবিউল কবির জানান, ‘উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারণা শেষে গভীর রাতে বাড়ি ফিরে ঘরের জানালার গ্রিলের সাথে অর্ধ ঝুলন্ত অবস্থায় তার মায়ের লাশ দেখতে পেয়ে ডাকচিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন’। তিনি আরও বলেন, ‘তার মায়ের কাছে নগদ টাকা এবং স্বর্ণালংকার থাকতো যাহা গ্রামের অনেকেই জানেন। বাড়িতে মা একাকি থাকায় দূর্বৃত্তরা সুযোগটা নিতে গিয়ে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে তার ধারণা।
লোহাগড়া থানার তদন্ত কর্মকর্তা এসআই মামুন বলেন, এ ঘটনায় ৯৯৯ থেকে লোহাগড়া থানায় রাত ১ টার দিকে একটি ফোন আসে। উপজেলার চর-মঙ্গলহাটা গ্রামের বসত বাড়ির শয়ন কক্ষে জানালার গ্রীলের সাথে বয়স্ক মহিলার গলায় ফাস দেওয়া অবস্থায় লাশ পড়ে আছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে লোহাগড়া থানায় নিয়ে আসা হয়। পরবর্তীতে রবিবার সকালে নড়াইল সদর হাসপাতালে মর্গে লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পুলিশের টিম কাজ করছে বলে তিনি জানান।
নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: দোলন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। দ্রুততম সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা হবে।
উরেøখ্য: মল্লিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শিকদার মোস্তফা কামালকে ১০ মে রাতে গুলি করে হত্যার এক দিন পর এ ঘটনায় জনমনে আতংক বিরাজ করছে। শিকদার মোস্তফা কামাল এবং বৃদ্ধামহিলা একই ইউনিয়নের ভিন্ন গ্রাম হলেও দু’জনার হত্যার স্থান পাশাপাশি ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ১ দিনের ব্যবধানে ফের হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*