লোহাগড়ায় কিশোরী অন্তঃস্বত্বা ধর্ষক গ্রেফতার

লোহাগড়ায় কিশোরী অন্তঃস্বত্বা ধর্ষক গ্রেফতার

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলার চাচই গ্রামে ধর্ষণের ফলে কিশোরী ৭ মাসের অন্তঃস্বত্বা ঘটনায় ধর্ষক নাহিদ শেখকে পুলিশ গ্রেফতার করেছে। নাহিদ উপজেলার জয়পুর ইউপির চাচই গ্রামের নাছির শেখের ছেলে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৯জুলাই) গভীর রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার মল্লিকপুর গ্রাম থেকে নাহিদ শেখকে গ্রেফতার করে। মঙ্গলবার দুপুরে আটক নাহিদ নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নয়ন বড়ালের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে এবং তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার জয়পুর ইউনিয়নের চাচই গ্রামের নাসির শেখের লম্পট ছেলে নাহিদ শেখ (১৯) একই গ্রামের আব্দুল কাদের শেখের কিশোরী মেয়ে (১৫)’র সাথে প্রেমজ সম্পর্ক গড়ে তোলে। এরপর তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে চাচই গ্রামের মুক্তার শেখের বাড়িতে নিয়ে তার স্ত্রী সুফিয়া বেগমের সহযোগিতায় ঘরের মধ্যে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ফলে ওই কিশোরী ৭ মাসের অন্তঃস্বত্তা হয়ে পড়ে। পরে ওই কিশোরীর পিতা বাদী হয়ে নাহিদকে প্রধান আসামী করে লোহাগড়া থানায় গত ২৫ জুলাই একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা ২৫ জুলাই ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেন। কিশোরী বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদার আদালত ২২ ধারায় জবানবন্দী রেকর্ড করেন। পুলিশ ধর্ষণে সহযোগিতা করায় সুফিয়া বেগমকে গ্রেফতার করে বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমাতুল মোর্শেদার আদালতে হাজির করেন। আদালত ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী রেকর্ড করে জেল হাজতে প্রেরণ করেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় কিশোরী অন্তঃস্বত্বা ধর্ষক গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*