হাসপাতালে ভর্তি হলেন কারিনা

নিউজ ডেস্ক : কারিনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যেকোনো মুহূর্তে তিনি সন্তানের জন্ম দেবেন। আর তাই তো খুশির জোয়ারে ভাসছেন সাইফ ও তার পরিবার।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর বিগত কয়েক মাস অভিনয় থেকে দূরে রয়েছেন। তাই বলে তিনি আলোচনার বৃত্তের বাইরে রয়েছেন তা নয়।

তিনি বা তার স্বামী সাইফ আলি খান আনুষ্ঠানিকভাবে কিছু জানানোর আগে থেকেই কারিনার অন্তঃসত্ত্বা নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। ভারতীয় সংবাদমাধ্যম বলতে শুরু করে, এবার সাইফ-কারিনার সংসারে আসতে চলেছে নতুন সদস্য।

তার কিছুদিন পরে সাইফ-কারিনা নিজেই জানান যে, হ্যাঁ, মিডিয়ার অনুমান সত্যি। সত্যিই মা হতে চলেছেন কারিনা। হবু বাবা-মার মুখে এই খবর শুনে খুশি হয়েছিলেন বলিউড-প্রেমীরা।

তারপরেও পেরিয়ে গিয়েছে আরও কয়েক মাস। কারিনার গর্ভাবস্থা আরও পরিণতির দিকে এগিয়েছে। কয়েক দিনে কারিনাকে বাড়ির বাহিরে আর দেখাই যাচ্ছিল না। বোঝাই যাচ্ছিল, গর্ভাবস্থার একেবারে চরম অবস্থায় পৌঁছে গিয়েছেন নায়িকা।

এবার সাইফ-কারিনার পরিবারের সূত্রে জানা গিয়েছে, কারিনার হঠাৎ ব্যথা উঠলে তাকে তড়িঘড়ি একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের নাম প্রকাশ করতে না চাইলেও, পারিবারিক সূত্রের খবর, যেকোনো মুহূর্তেই এবার মিলতে পারে সুখবর। সূত্র: এবেলা।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "হাসপাতালে ভর্তি হলেন কারিনা"

Leave a comment

Your email address will not be published.


*