লোহাগড়ায় বিএনপির বহিস্কৃত নেতাদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

লোহাগড়ায় বিএনপির বহিস্কৃত নেতাদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 নিউজ ডেস্ক : উপজেলা বিএনপি’র বহিস্কৃত ও পদত্যাগী নেতাদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে লোহাগড়া উপজেলা বিএনপি’র নেতৃবৃন্দ।
বুধবার (১৬ ফেব্রুয়ারী) বিকাল পাঁচটায় লোহাগড়া উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম। সম্মেলনে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, স্বচ্ছতা ও তৃনমূলের মতামতের ভিত্তিতে উপজেলার সকল ইউনিয়নে কমিটি গঠন করা হয়েছে। এক্ষেত্রে অনিয়ম ও পকেট কমিটি গঠনের কোন সুযোগ নেই। নেতৃবৃন্দ আরও বলেন, দলের কিছু বিপথগামী ও বহিস্কৃত তথাকথিত নেতারা কাল্পনিক-মনগড়া অভিযোগ তুলে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। শুধু তাই নয়, ওইসব নেতারা আওয়ামীলীগের এজেন্ডা বাস্তবায়নে তৎপরতা চালিয়ে যাচ্ছে। আমরা তৃণমূলের মতামত ও নিয়মতান্ত্রিক পদ্ধতিতে ইউনিয়ন পর্যায়ের কমিটি গঠন করা হচ্ছে বলে দাবী করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জিএম নজরুল ইসলাম, আহবায়ক সদস্য রেজাউল করিম মিন্টু, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক এসএ সাইফুল্লাহ মামুন, কাশিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মিরাজুল ইসলাম, ইতনার সভাপতি শেখ পলাশ আলী, সাধারন সম্পাদক সরদার তানভীর হোসেন অনু, শালনগরের সাধারন সম্পাদক কাজী উজ্জল, মল্লিকপুরের সাধারন সম্পাদক মিজান, বিএনপি নেতা এসএ কাফি ইসমত, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোল্যা আকিদুল ইসলাম, যুগ্ন আহবায়ক মিলন গাজী, সদস্য আজিজুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক এসকে মিন্টু, যুগ্ন আহবায়ক ইমরান হোসেন, সোহেল রানা, এসএম হাসান ইকবাল, উপজেলা ছাত্রদলের আহবায়ক এসএম গিয়াস উদ্দিন জুয়েল, যুগ্ন আহবায়ক শেখ পারভেজ ও রাকিব খান, পৌর ছাত্রদলের আহবায়ক রিয়াজুল ইসলাম মুন্না, যুগ্ন আহবায়ক মেহেদী হাসান, লোহাগড়া কলেজ ছাত্রদলের সদস্য সচিব হাবিবুর রহমান হৃদয় ও ছাত্রনেতা আজিজুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় বিএনপির বহিস্কৃত নেতাদের কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন"

Leave a comment

Your email address will not be published.


*