এবার উপস্থাপনায় মাহি

নিউজ ডেস্ক : রুপালি পর্দায় নায়িকা হিসেবে মাহিয়া মাহি দেখিয়েছেন নিজের প্রতিভ‍া। একেক সময় একেক চরিত্রে। শখের বশে কখনো হয়েছেন বিজ্ঞাপনের মডেল। তবে ক্যারিয়ারের প্রায় পাঁচ বসন্ত ছুঁতে গেলেও কখনো উপস্থাপনা করেননি মাহি। তবে এবার তাকে পাওয়া যাবে উপস্থাপনাতেও।

মাহির উপস্থাপনায় অনুষ্ঠানটির নাম ‘আমার ছবি, আমার গান’। মাহি অভিনীত ছবিগুলো থেকে ১০টি গান নিয়ে সাজানো হয়েছে ব্যতিক্রমধর্মী এই অনুষ্ঠানটি। গান প্রচারের আগে এর নির্মাণের সময় শুটিংয়ের দৃশ্য এবং নিজের অভিজ্ঞতা নিজেই শোনাবেন।

এ প্রসঙ্গে মাহি বলেন, এতদিন বিভিন্ন টেলিভিশনে উপস্থাপকদের অনেক অনুষ্ঠানে নানা প্রশ্নের উত্তর দিয়েছি। এবার নিজেই উপস্থাপনা করতে যাচ্ছি। ভাবতেই খুব ভাল লাগছে। তাছাড়া অনুষ্ঠানটি ঈদের জন্য দর্শকদের কাছে বাড়তি একটা চমক বলা যায়। সবমিলিয়ে আশা করছি আমার উপস্থাপনা সকলের কাছে ভালো লাগবে। জানা গেছে, ‘আমার ছবি, আমার গান’ অনুষ্ঠানটি প্রচারিত হবে মোট তিন পর্বে। সেখানে আরো দু’টি পর্বে হাজির হবেন দুই চিত্র নায়িকা। একজন বিদ্যা সিনহা মিম এবং অন্যজন নুসরাত ফারিয়া। তারাও নিজ নিজ পর্বে উপস্থাপনা করবেন, নিজের অভিনীত ছবির গান প্রচার করবেন, গানের পেছনের গল্প বলবেন। সম্প্রতি রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠানটির চিত্রায়ন শেষ হয়েছে। এটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন থেকে ষষ্ঠ দিন পর্যন্ত রাত ১০টায় একুশে টিভির ঈদ অনুষ্ঠানমালায়।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "এবার উপস্থাপনায় মাহি"

Leave a comment

Your email address will not be published.


*