পুলিশ অফিসার নিয়ামুলের বদলীতে ব্যাথিত বাঘারপাড়াবাসী

পুলিশ অফিসার নিয়ামুলের বদলীতে ব্যাথিত বাঘারপাড়াবাসী

নিউজ ডেস্ক॥  যশোরের বাঘারপাড়া থানার এএসআই নিয়ামুল ইসলাম বদলী হয়েছেন। শুক্রবার তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার বাকড়া তদন্ত কেন্দ্রে যোগদান করেছেন। এএসআই নিয়ামুল ইসলাম দীর্ঘদিন যাবত বাঘারপাড়া থানায় কর্মরত ছিলেন। চাকরি জীবনে এ থানা থেকেই তিনি পদোন্নতি পেয়েছেন। দীর্ঘদিন এ থানায় কর্মরত থাকায় উপজেলাবাসীর সাথে তৈরী হয় ভালো সম্পর্ক। যে কারনে তার বদলীর খবরে দূঃখ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দারা।
এএসআই নিয়ামুল ইসলাম বাঘারপাড়া উপজেলায় কর্তব্যরত অবস্থায় মাদকদ্রব্য উদ্ধার ও মাদকসেবীদের আটক,যুদ্ধাপরাধী ও সাজাপ্রাপ্ত আসামী প্রেফতারে পারদর্শী ছিলেন। ছদ্মবেশে আসামীদেও আটক করতে যেয়ে অনেক সময় নানা বিপদের সম্মুখিন  হয়েছেন তিনি। ইভটিজিং ও জঙ্গি বিরোধী কর্মকান্ড রুখতে নিয়ামুল ইসলামের ভূমিকা ছিল প্রশংসনীয়।এছাড়া নানা সচেতনতামূলক কাজে তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। আচার- আচরণেও জুড়ি নেই এই পুলিশ অফিসারের। ছোটদের ¯েœহ ও বড়দের সম্মান করায় সব শ্রেণীর মানুষই তাকে পছন্দ করতেন।
এএসআই নিয়ামুল ইসলাম বলেন‘পুলিশবাহিনী একটি সুশৃংখলবাহিনী। তাই কর্তৃপক্ষের সকল বৈধ আদেশ পালন করে যাব। উর্দ্ধতন কর্তৃপক্ষ আমাকে যেখানে দায়িত্ব পালন করতে পাঠাবেন-সেখানেই সঠিকভাবে দায়িত্ব পালন করে যাব’। বাঘারপাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন,আমি যেখানে-যেভাবে থাকবো বাঘারপাড়ার মানুষের কথা কখনো ভুলবোনা।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "পুলিশ অফিসার নিয়ামুলের বদলীতে ব্যাথিত বাঘারপাড়াবাসী"

Leave a comment

Your email address will not be published.


*