বলিউড-স্টারদের মন কেড়েছেন কারা

নিউজ ডেস্ক: সিঙ্গল হোক বা সদ্য বিবাহিত, নিজেদের ক্রাশ সম্পর্কে বলতে গিয়ে বলিউড-স্টারেরা কিন্তু অকপট। খুল্লামখুল্লাই জানিয়েছেন, হলিউডের কোন নায়ক বা নায়িকা তাঁদের মন কেড়েছেন।

টাইটানিক দেখার পরই নাকি লিওনার্দো দি ক্যাপ্রিয়র প্রেমে হাবুডুবু খেয়েছেন করিনা কপূর। একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন করিনা।

বলি-বাদশা শাহরুখের মন কেড়েছেন অ্যাঞ্জেলিনা জোলি।
বিপাসার মতে, ‘পার্ল হারবার’ অ্যাক্টর জশ হার্নেট হলেন মাত্রারিতিক্ত হ্যান্ডসাম।
করিনার সঙ্গে এই একটা বিষয়ে কিন্তু মিল রয়েছে সোনম কপূরের। লিওকে এতটাই পছন্দ করেন সোনম যে সারা দিন তাঁর কথাই বলে যেতে পারেন বলে জানিয়েছেন সোনম।
ক্যাটের পছন্দের রবার্ট প্যাটিনসনের সঙ্গে জেরার বাটলারকেও ভীষণ পছন্দ প্রিয়ঙ্কা চোপড়ার। কারণটা জানিয়েছেন পিগি চপস নিজেই, দু’জনেই চার্মিং অ্যান্ড গুডলুকিং। সে আর বলতে…!
ক্যাটরিনা কাইফের সিক্রেট ক্রাশ নাকি টোয়াইলাইট স্টার রবার্ট প্যাটিনসন। এমনকী, প্যাটিনসনের সঙ্গে নাকি দেখাও করার চেষ্টা করেছিলেন বলেও জানিয়েছিলেন ক্যাট।
প্রীতি জিন্টা নিজেই স্বীকার করেছেন তাঁর হলিউড ক্রাশ ‘টপ গান’ অভিনেতা টম ক্রুজ। ২০১১-তে অনিল কপূরের একটি নৈশপার্টিতে ক্রুজের সঙ্গে দেখা হয়েছিল প্রীতির।
এক জন নয়, একসঙ্গে দু’জন হলিউড হটিকে মনে ধরেছে রণবীর কপূরের। বন্ড গার্ল হ্যালি বেরিকে যেমন ভাল লাগে রণবীরের তেমনই মন কেড়েছেন জেসিকা বিয়েলও।
আর কেউ নন, সত্তরের দশকের হলিউড ডিভা র‌্যাকেল ওয়েলচের রূপে মুগ্ধ সইফ আলি খান।
হলিউড হাঙ্ক ব্র্যাড পিটের ম্যানলি চেহারায় কাবু হননি এমন মেয়ে কমই আছেন। সে তালিকায় রয়েছেন রানি মুখোপাধ্যায়ও। এক সময় তো ব্র্যাডকে জীবনসঙ্গী হিসেবে ভাবতেন তিনি।
Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "বলিউড-স্টারদের মন কেড়েছেন কারা"

Leave a comment

Your email address will not be published.


*