মুক্তিযোদ্ধারা হচ্ছেন বঙ্গবন্ধুর সন্তান : আমু

নিউজ ডেস্ক : মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সন্তান দাবি করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশর জন্ম হতো না।
তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে ঐক্যবদ্ধ হয়ে মুক্তিযোদ্ধারাই দেশ স্বাধীন করেছেন। আজ বঙ্গবন্ধু নেই, তার স্বপ্নগুলো বাস্তবায়নের দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
আমু আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন হয়। মানুষের ভাগ্যেরও পরিবর্তন ঘটে। ১০ টাকা কেজি দরে সাধারণ মানুষ আজ চাল কিনে খেতে পারছে, এটাও প্রধানমন্ত্রীর অবদান।
তিনি আজ মঙ্গলবার দুপুরে জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আমির হোসেন আমু বলেন, মাদকের বিরুদ্ধে ছাত্রলীগ ও যুবলীগকে যুদ্ধ ঘোষণা করতে হবে। যারা মাদক বিক্রি ও সেবন করে তাদের পুলিশে ধরিয়ে দিতে হবে।
এ বিষয়ে তিনি আরো বলেন, একটি আন্তর্জাতিক শক্তি মাদক দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যাতে নতুন প্রজন্ম বিপদগামী হয়ে ধ্বংস পথে যায়। তাই এ ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে। প্রতিটি মানুষকে মাদককে না বলতে হবে।
সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগনেতা আব্দুল মান্নান সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতিও পৌর মেয়র মো. তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইউনুস লস্কর, মুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন ও ইউপি চেয়ারম্যান এইচ এম আখতারুজ্জামান।
এর আগে শিল্পমন্ত্রী সকাল ১১টায় ৭৮ লাখ টাকা ব্যয়ে মানপাশা-শিমুলতলা-কুলকাঠি সড়কের এক কিলোমিটার কার্পেটিং কাজের উদ্বোধন করেন। শিমুলতলা এলাকায় ভিত্তি ফলক উন্মোচন শেষে দোয়া মোনাজাতে অংশ নেন শিল্পমন্ত্রী।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "মুক্তিযোদ্ধারা হচ্ছেন বঙ্গবন্ধুর সন্তান : আমু"

Leave a comment

Your email address will not be published.


*