রাজধানীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দারুসসালাম থানাধীন দীপনগরে এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মো. রুবেল (২৬) নামে এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। রবিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে জানান দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম।

ধর্ষণের শিকার মেয়েটির বাড়ি বরিশালে। রবিবার বিকালে মেয়েটি তার প্রেমিক আরিফের সঙ্গে বরিশাল থেকে ঢাকায় আসে। এসআই শাহ আলম জানান, ঢাকায় আনার পর মেয়েটিকে নিয়ে আরিফ থাকার জন্য রুবেলের কাছে আমিন বাজার এলাকায় যায়। কিন্তু রুবেল জানায়, তার নিজেরই থাকার কোন নির্দিষ্ট জায়গা নেই। এমন পরিস্থিতিতে আরিফ ওই মেয়েটিকে ফেলে রেখে কৌশলে চলে যায়। এরপর মেয়েটি রুবেলকে বলে, আমি বাড়ি থেকে বের হয়ে এসেছি। বাড়িতে আর ফিরে যাব না। গার্মেন্টসে চাকুরি করে হলেও ঢাকায় থেকে যাওয়ার কথা বলে মেয়েটি।

পরে রুবেল ওই মেয়েটিকে নিয়ে দীপনগরের পোড়া বস্তিতে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে রাত ১০টার দিকে একটি বাসা ভাড়া নেয়। পরে রাত ২টার দিকে ওই মেয়েটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে দেখেন মেয়েটি রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। রুবেলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে তারা। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) ভর্তি করে।

দারুসসালাম থানার এস আই আরও জানান, ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "রাজধানীতে কিশোরীকে ধর্ষণের অভিযোগ"

Leave a comment

Your email address will not be published.


*