লোহাগড়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে সম্পাদকের সংবাদ সম্মেলন

লোহাগড়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে সম্পাদকের সংবাদ সম্মেলন

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনুর বিরুদ্ধে উপজেলা আ’লীগর পূর্নাঙ্গ কমিটি গঠনে অবহেলা ও জামাত-বিএনপির সাথে সখ্যতা করে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা-মামলাসহ বিভিন্ন প্রকার হয়রানীর অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন একই কমিটির সাধারন সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু ।
শুক্রবার (৮সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু এক লিখিত সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেন গত ১৪ ফেব্রুয়ারী ২০১৫ সালে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয়।
প্রায় তিন বছর পার হলেও সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনুর অসহযোগীতার কারনে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা সম্ভব হয়নি। একাধিক বার আমি কমিটি গঠনের জন্য মৌখিক এবং লিখিত ভাবে সভাপতিকে অনুরোধ করলেও তিনি বিভিন্ন অজুহাতে কমিটি গঠনে গড়িমিসি করেন।
সম্পাদক আরও অভিযোগ করে বলেন, সভাপতি ইতিমধ্যে উপজেলা কমিটিতে অন্তর্ভূক্ত করার কথা বলে তৃণমূল ভুইফোঁড় নেতাকর্মীদের কাছ থেকে টাকা নিয়ে নিজের ইচ্ছা মত কমিটি গঠন করে জেলা কমিটির কাছে প্রেরণ করেছেন । এ ছাড়া উপজেলা বিএনপির সভাপতি নজরুল জমাদ্দার এবং যুবদলের সাধারন সম্পাদক আহাদুজ্জামান বাটুসহ জামাত-বিএনপির সাথে সখ্যতা করে আওয়ামীলীগ নেতা ও লাহুড়িয়া ইউপি চেয়ারম্যান দাউদ হোসেন ও যুবলীগ নেতা মাসুম রেজাসহ দলীয় নেতা-কর্মীদের উপর হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে।
এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লোহাগড়া পৌরসভার মেয়র ও যুবলীগ সভাপতি আশরাফুল আলম,ইউপি চেয়ারম্যান আখতার হোসেন ,নাজমুল হাসান টগর,দাউদ হোসেন, জাহিদুল ইসলাম কালু,সাবেক চেয়ারম্যান বদর খন্দকার,কাউন্সিলর আনিচুর রহমান, ইউপি সদস্য আব্দুল অহেদ শেখ,আ’লীগ নেতা রেজাউল ইসলাম, আলিম কাজী ও মাসুম রেজা প্রমুখ।
তবে এ ব্যাপারে সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু বলেন, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ন বানোয়াট ও ভিত্তিহীন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় আ’লীগ সভাপতির বিরুদ্ধে সম্পাদকের সংবাদ সম্মেলন"

Leave a comment

Your email address will not be published.


*