লোহাগড়ায় ইয়াবাসহ ইউএনও অফিসের পিয়ন গ্রেফতার

লোহাগড়ায় ইয়াবাসহ ইউএনও অফিসের পিয়ন গ্রেফতার

নিউজ ডেস্ক॥ নড়াইলের লোহাগড়ায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বুধবার (১৮সেপ্টেম্বর) সন্ধ্যায় লোহাগড়া উপজেলা পরিষদের একজন অফিস সহায়ক (পিয়ন) কে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ২৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই আতিকুজ্জামানের নেতৃত্বে সংগীয় এএসআই জাহিদুল ইসলাম, কনস্টেবল সাইফুল ইসলাম ও জয় কুমার পৌর শহরের নিরিবিলি পিকনিক স্পট এলাকায় বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে অভিযান চালিয়ে নড়াইল সদর উপজেলার বুড়িখালি গ্রামের গোলাম কিবরিয়া শিকদারের ছেলে মাদক ব্যবসায়ী টুটুল শিকদারকে ২৩পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছেন। টুটুল লোহাগড়া উপজেলা পরিষদের অফিস সহায়ক (পিয়ন) পদে চাকুরী করেন । তিনি কালিয়া উপজেলা পরিষদ থেকে কয়েকদিন আগে লোহাগড়ায় বদলি হয়ে এসেছেন। কালিয়া উপজেলায় চাকুরী করা কালিন তিনি উপজেলা নির্বাহী অফিসার মো: নাজমুল হুদার সরকারী বাসভবনের নৈশ প্রহরীর দায়ীত্ব পালন করতেন। সেখানে নিরাপদ ও পুলিশের নজরদারী না থাকায় তিনি ইয়াবার রমরমা ব্যবসা শুরু করেন। বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদার গোচরীভূত হওয়ায় গত ২৭মে ইউএনও তার বাসা থেকে টুটুল শিকদারকে ৩০পিস ইয়াবা ট্যালেটসহ হাতেনাতে আটক করেন। পরে কালিয়া থানা পুলিশের কাছে হস্থান্তর করেছেন বলে জানান কালিয়া থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই শিমুল কুমার দাস।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ধৃত টুটুল সরকারী চাকুরীর আড়ালে দির্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় ইয়াবাসহ ইউএনও অফিসের পিয়ন গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*