লোহাগড়ায় এলজিইডির ৩টি সড়কের পাকা করণ কাজের উদ্ধোধন

লোহাগড়ায় এলজিইডির ৩টি সড়কের পাকা করণ কাজের উদ্ধোধন

নিউজ ডেস্ক ॥  নড়াইলের লোহাগড়া পৌরসভাসহ ২টি ইউনিয়নের ৩টি সড়ক পাকাকরণ ও উন্নয়ন কাজের ভিত্তি ফলক উম্মোচন করেছেন নড়াইল-২ আসনের সাংসদ শেখ হাফিজুর রহমান। সোমবার (২৩ অক্টোবর) তিনি এসব রাস্তার আনুষ্ঠানিক উদ্ধোধন করেন। বর্তমান সরকারের উন্নয়ন কর্মসুচিতে স্থানীয় সরকার বিভাগ (এলজিইডি) তত্বাবধানে অগ্রাধীকার ভিত্তিতে গুরুত্তপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প ও খুলনা বিভাগ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প এবং বৃহত্তর যশোর জেলা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ১কোটি ৪৭ লক্ষ ৪৩ হাজার টাকা ব্যয়ে প্রায় ৮ কিলোমিটার সড়ক পাকা করণ ও উন্নয়ন করা হচ্ছে।

লোহাগড়া উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সুত্রে জানা গেছে, বর্তমান সরকারের উন্নয়ন কর্মসুচিতে স্থানীয় সরকার বিভাগ (এলজিইডি) তত্বাবধানে অগ্রাধীকার ভিত্তিতে গুরুত্তপূর্ণ পল্লী অবকাঠামো উন্নয়ন (আই আর আই ডি পি) ও খুলনা বিভাগ পল্লী অবকাঠামো উন্নয়ন প্রকল্প (কে ডি আর আই ডি পি) এবং বৃহত্তর যশোর জেলা অবকাঠামো উন্নয়ন প্রকল্প (জে জি পি’র) আওতায় ১কোটি ৪৭ লাখ ৪৩ হাজার টাকা ব্যয়ে পৌরসভার মাইট কুমড়া সিএন্ডবি সড়ক হতে নজরুল আহম্মেদের বাড়ি পর্যন্ত ৫শ ৩০ মিটার সড়ক উন্নয়ন, প্রাক্কলিত মূল্য ৩৩ লক্ষ ৪৩হাজার ৩শ ৮২টাকা। চাঁচই ধানাইড় (সিডি) হতে বগজুড়ি ঘাট পর্যন্ত ২হাজার ৩শ ৫০ মিটার, প্রাক্কলিত মূল্য ৬৯ লক্ষ ১৭ হাজার ৯শ ৬৩ টাকা। রামপুর সিএন্ডবি রোড হতে ঝিকড়া পর্যন্ত ৪হাজার ১শ ১০ মিটার সড়ক, চুক্তি মূল্য ৭৩লক্ষ ৩২ হাজার ৩৫ টাকা ব্যয়ে লোহাগড়ায় প্রায় ৮ কিলোমিটার সড়ক পাকা করণ ও উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

ভিত্তি ফলক উম্মোচনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, নড়াইলের নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) মোঃ আবু ছায়েদ, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) সৈয়দ মোশারেফ আলী, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) এএসএম খালেকুজ্জামান, লোহাগড়া পৌর কাউন্সিলর গিয়াসউদ্দিন ভূইয়া ও মিলু শরীফ, ঠিকাদার জাহিদুল ইসলাম ভিটো,বিশিষ্ঠ সমাজ সেবক এসএম আহাদুজ্জামান ডলার প্রমুখ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় এলজিইডির ৩টি সড়কের পাকা করণ কাজের উদ্ধোধন"

Leave a comment

Your email address will not be published.


*