লোহাগড়ায় চেয়ারম্যান পলাশ হত্যা মামলার চার্জশীট ॥ পুলিশ প্রশাসনকে বিভন্ন মহলের ধন্যবাদ

লোহাগড়ায় চেয়ারম্যান পলাশ হত্যা মামলার চার্জশীট ॥ পুলিশ প্রশাসনকে বিভন্ন মহলের ধন্যবাদ

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ লতিফুর রহমান পলাশ হত্যা মামলার চার্জশীট গত ১৮ অক্টোবর লোহাগড়া আমলী আদালতে দাখিল করেন, মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুল ইসলাম। অভিযোগপত্রে ৮ জন আসামীকে দোষী সাব্যস্থ করা হয়েছে।
উল্লেখ্য, গত ১৫ ফেব্রুয়ারী লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে চেয়ারম্যান লতিফুর রহমান পলাশ হত্যার শিকার হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ১৫ জনকে আসামী করে ১৭ ফেব্রুয়ারী লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, মোবাইল কল লিষ্টের সুত্র, ট্রাকিং ও উন্নত প্রযুক্তি ব্যবহার করে হত্যা মিশনে জড়িত আল-আমিন গোলাম কিবরিয়া ও রোমানকে ঢাকা ও চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবান বন্ধি প্রদান করেন। মামলায় অধিকত্বর তদন্ত শেষে হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত আসামীদের নামে আদালতে অভিযোগপত্র (চার্জশীট ) প্রদান করা হয়েছে । আসামীরা হলো গোলাম কিবরিয়া, আল আমীন, শান্ত, রোমান, শেখ মাসুদুজ্জামান মাসুদ, আবুল খায়ের, বনিরুল ইসলাম বনি ও ,কোটো শেখ। এর মধ্যে শান্ত পলাতক রয়েছে ।
এ ব্যাপারে লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, লাহুড়িয়া ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি সৈয়দ লিয়াকত আলী ও কামরান শিকদারসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষজন হত্যা ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের চিহ্নিত এবং নিরপরাধীদের বাদ দিয়ে চার্জশীট প্রদান করায় পুলিশ প্রশাসন ও মামলার তদন্তকারী কর্মকর্তাকে ধন্যবাদ জানান। জেলা আ’লীগের সহ-সভাপতি আজাদ শিকদার বলেন, কুমড়ি গ্রামের সৈয়দ ইলিয়াছ আলী হত্যা ঘটনায় ক্ষোভের বর্হিপ্রকাশে পলাশ হত্যা। শুধুমাত্র আল আমীন, গোলাম কিবরিয়া,শান্ত ও রোমানের নাম চার্জশীটে থাকা ছিল বাঞ্চনীয়।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ্বাস বলেন, পুলিশ সব সময় সত্য উদঘাটনে সচেষ্ট, ডিজিটাল প্রযুক্তি ও উন্নত ডিভাইস ব্যবহার এবং আদালতে ১৬৪ ধারায় জবানবন্ধির আলোকে পলাশ হত্যা ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্ত করে আদালতে চার্জশীট প্রদান করা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় চেয়ারম্যান পলাশ হত্যা মামলার চার্জশীট ॥ পুলিশ প্রশাসনকে বিভন্ন মহলের ধন্যবাদ"

Leave a comment

Your email address will not be published.


*