লোহাগড়ায় তুচ্ছ ঘটনায় বাড়ি ভাংচুর, মারপিটে আহত ২

লোহাগড়ায় তুচ্ছ ঘটনায় বাড়ি ভাংচুর, মারপিটে আহত ২

নিউজ ডেস্ক ॥ নড়াইলের লোহাগড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাড়িঘর ভাংচুর ও মারপিটের ঘটনা ঘটেছে। এ সময় প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়। সোমবার ( ৪মে) রাত ৮টার দিকে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসি সুত্রে জানা গেছে, উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামে সোমবার রাতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে একই গ্রামের কুদ্দুস শেখের ছেলে কামাল, জামাল শেখের ছেলে মনির, মৃত মুন্নাফ ফরাজির ছেলে নাজমুল ফারাজি, ছিরু শেখের স্ত্রী রশিলা বেগমকে সোমবার সকাল ১০টার দিকে কটুক্তিমূলক কথাবার্তা বলেন। এর জের ধরে সৃষ্ঠ ঘটনা নিরসন কল্পে উভয় পক্ষ রাতে এক শালিস বৈঠকে মিলিত হন। কিন্তু অভিযুক্তরা শালিস বৈঠক অমান্য করে মনির ও কামালের নেতৃত্বে জামাল, নাজমুল, শহিদ, রজ্জব ও নাঈমসহ ১০-১২ জন দেশীয় অস্ত্র ধারালো রাম দা, ছ্যান দা এবং লাঠিসোঠা নিয়ে মৃত খালেক ফরাজির ছেলে আলী ফরাজি ও তার ভাই ওমর ফরাজির বাড়িতে চড়াও হয়ে বাড়িঘর ব্যাপক ভাংচুর করে। ঠেকাতে গেলে তাদের অস্ত্রের আঘাতে বাঘা শেখের ছেলে মুতাই, লুৎফর শেখের ছেলে আজাদ, আলী ফরাজি ও ওমর ফরাজির স্ত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। সংবাদ পেয়ে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
উল্লেখ্য, ইতোপূর্বেও সন্ত্রাসী কামাল, মনির ও জামাল গংদের মারপিটের শিকার হয়ে ছিরু শেখের স্ত্রী রশিলা বেগম আহত হন। ওই ঘটনায় রশিলা বেগম বাদী হয়ে লোহাগড়া থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত লোহাগড়া থানায় কোন মামলা দায়ের হয়নি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "লোহাগড়ায় তুচ্ছ ঘটনায় বাড়ি ভাংচুর, মারপিটে আহত ২"

Leave a comment

Your email address will not be published.


*