শফিক রেহমান ও মাহমুদুরের বাসায় খালেদার ঈদ উপহার

নিউজ ডেস্ক: কারাগারে থাকা বিএনপিপন্থী সিনিয়র সাংবাদিক শফিক রেহমান এবং দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক প্রকৌশলী মাহমুদুর রহমানকে ঈদ উপহার পাঠিয়েছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তাদের বাসায় গিয়ে এ উপহার পৌঁছে দেন। এসময় মির্জা ফখরুলের সঙ্গে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ছিলেন।

প্রসঙ্গত, চলতি বছরের ১৬ এপ্রিল সিনিয়র সাংবাদিক শফিক রেহমানকে তার রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের বাসা থেকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটক করে নিয়ে যায়। পরে ২০১৫ সালের পল্টন থানার একটি হত্যা পরিকল্পনার মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

প্রধানমন্ত্রীর ছেলে এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার পরিকল্পনায় পুলিশ গত বছরের আগস্টে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পরে তা মামলায় রূপান্তরিত হয়। সেই মামলায় শফিক রেহমানকে গ্রেফতার দেখানো হয়।

অন্যদিকে, ২০১৩ সালের ১১ এপ্রিল ঢাকার কারওয়ান বাজারের দৈনিক আমার দেশ কার্যালয় থেকে পত্রিকাটির ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের একজন বিচারপতির কথোপকথন ফাঁস হওয়ার ঘটনা নিয়ে একটি মামলায় তাকে গ্রেফতার করা হয় বলে পুলিশ জানায়।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "শফিক রেহমান ও মাহমুদুরের বাসায় খালেদার ঈদ উপহার"

Leave a comment

Your email address will not be published.


*