আইভী-সাখাওয়াতের মনোনয়ন বৈধ

নিউজ ডেস্ক : আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ মোট ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। দুই দিনব্যাপী বাছাইয়ের দ্বিতীয় দিন রবিবার সকাল ১১টা থেকে এ বাছাই প্রক্রিয়া শুরু হয়। তবে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণে আগ্রহী সুলতান মাহমুদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

বাকি ছয়জন বৈধ মেয়র প্রার্থী হলেন, ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, ইসলামী আন্দোলনের মুফতি মাসুম বিল্লাহ, জাসদের মোসলেম উদ্দিন, এলডিপির কামাল প্রধান, কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস এবং জাতীয় পার্টির মেজবাহ উদ্দিন ভুলু। নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করছেন নির্বাচন কর্মকর্তারা।

নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, রবিবার মেয়র প্রার্থীদের মনোনয়ন বাছাই হয়েছে। একইদিন ১৯ থেকে ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরদের মনোনয়নপত্রও যাচাই-বাছাই করা হবে। তিনি জানান, যাদের প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়েছে, তারা যদি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেন তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এর আগে নাসিক নির্বাচনে ৯ জন সম্ভাব্য মেয়র প্রার্থী, সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে ৩৮ এবং সাধারণ কাউন্সিলর পদে ১৭৫ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আইভী-সাখাওয়াতের মনোনয়ন বৈধ"

Leave a comment

Your email address will not be published.


*