আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতা বেশি: সেতুমন্ত্রী

নিউজ ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতা বেশি। আজ শনিবার দুপুরে গাইবান্ধা সার্কিট হাউজে এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের দুঃসময়ে অনেক নেতা সামনে বসে থাকেন। তারা আবার হঠাৎ করে উধাও হয়ে যান। এসব কর্মী ও নেতাদের চেনা বড় দায়, যোগ করেন তিনি।

মন্ত্রী এসময় আরো বলেন, ফুল শুকিয়ে যায়। ফুলের সুবাস ফুরিয়ে যায়। কিন্তু মানুষের ভালবাসা কখনো ফুরায় না। তাই মানুষের মুখে হাঁসি ফোটানোর জন্য, তাদের ভালবাসা অর্জনের লক্ষ্যে সবাই কাজ করুন। এর আগে, ঢাকা থেকে গাইবান্ধা আসার পথে পলাশবাড়ী উপজেলার চৌমাথা মোড়ে অনুষ্ঠিত পথসভায় দলের স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মন্ত্রী। সাক্ষাৎ শেষে তিনি শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন।

এসময় মন্ত্রীর সফরসঙ্গী ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন প্রমুখ। এরপর বিকেল ৩টায় সুন্দরগঞ্জ উপজেলার ডি-ডব্লিউ ডিগ্রি কলেজ মাঠে এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের নাগরিক শোকসভায় অংশ নিচ্ছেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আওয়ামী লীগে কর্মীর চেয়ে নেতা বেশি: সেতুমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.


*