আদালত থেকে পালিয়েছে গারো তরুণী ধর্ষণের প্রধান আসামি

নিউজ ডেস্ক : ঢাকার আদালত এলাকা থেকে পালিয়েছে গারো তরুণী ধর্ষণের মামলার অভিযুক্ত প্রধান আসামি রাফসান হোসেন রুবেল। একই সাথে দায়িত্বে অবহেলার জন্য দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বিমানবন্দর স্টেশন এলাকা থেকে শুক্রবার র‌্যাবের অভিযানে গ্রেপ্তার রুবেলকে (২৬) রবিবার ঢাকার আদালতে নিয়েছিল বাড্ডা থানা পুলিশ। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল বলেন, আসামি পালিয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

ডিএমপির উপ-কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, বাড্ডা থানার উপ-পরিদর্শক ইমরান উল হাসান একজন কনস্টেবলসহ আসামি রুবেলকে নিয়ে নিম্ন আদালতে গিয়েছিলেন। রুবেলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার কথা ছিল জানিয়ে উপ-কমিশনার জানান, বিকালের দিকে ম্যাজিস্ট্রেটের কক্ষে নেওয়ার আগেই সে কৌশলে পালিয়ে যায়।

এই ঘটনার পর উপ-পরিদর্শক ইমরান এবং কনস্টেবল দীপক চন্দ্র রায়কে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানান মাসুদুর রহমান।

রুবেল উত্তর বাড্ডার মিশ্রীটোলা এলাকার মফিজ উদ্দিন ওরফে মফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য ও সন্ত্রাসী ঘটনায় বাড্ডা থানায় আটটি এবং রামপুরা থানায় অস্ত্র আইনের একটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি সাজাপ্রাপ্ত। গত শুক্রবার র‌্যাব গ্রেপ্তারের পর শনিবার তাকে বাড্ডা থানায় হস্তান্তর করেছিল।

গত ২৫ অক্টোবর রাজধানীতে গারো তরুণীকে ধর্ষণের ঘটনার পর ২৮ অক্টোবর বাড্ডা থানায় মামলা হয়।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "আদালত থেকে পালিয়েছে গারো তরুণী ধর্ষণের প্রধান আসামি"

Leave a comment

Your email address will not be published.


*