এসপির স্ত্রী খুনে জড়িতরা রেহাই পাবে না : প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক : সম্প্রতি চট্টগ্রামে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী হত্যার ঘটনার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা অন্যায় করেছে তারা ধরা পড়বে। তাদের আমরা রেহাই দেবো না। এ ধরনের ঘটনা আমরা কখনো পছন্দ করি না। সোমবার রাতে সৌদি আরবের মদিনা হিল্টন হোটেলে প্রবাসী বাঙালিদের সঙ্গে এক সাক্ষাৎ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, সন্ত্রাস দুর্নীতির বিরুদ্ধে আমাদের অবস্থান সবসময় সুদৃঢ়। আমরা চাই না বাংলাদেশে এ ধরনের ঘটনা ঘটুক। তবুও বিক্ষিপ্ত ঘটনা ঘটে যাচ্ছে। এটা অত্যন্ত কাপুরুষিত কাজ। শেখ হাসিনা বলেন, গত কয়েকদিন আগে অত্যন্ত দুঃখজনক ঘটনা ঘটলো। পুলিশ অফিসারের স্ত্রীকে হত্যা করা হলো। তার তো কোনো দোষ ছিলো না। বাচ্চার সামনে থেকে টেনে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিগত সময়ের সহিংস রাজনীতির সমালোচনা করে প্রধানমন্ত্রী বলেন, জ্বালাও-পোড়াও করে মানুষ হত্যা করলো। প্রকাশ্য দিবালোকে মানুষকে পুড়িয়ে পুড়িয়ে হত্যা করেছে। গাড়িতে, বাসে আগুন, ট্রেনে আগুন, লঞ্চে আগুন, ট্রাকে আগুন দিয়ে মানুষকে পুড়িয়েছে। আর এখন হচ্ছে গুপ্তহত্যা। সন্ত্রাসবিরোধী অবস্থানের কথা তুলে ধরে শেখ হাসিনা বলেন, সবার সঙ্গে আমাদের সুসর্ম্পক বিশেষ করে সৌদি আরবের সঙ্গে। সৌদি আরব যেসব পদক্ষেপ নিয়েছে যেমন আন্তর্জাতিক পর্যায়ে কাউন্টার টেরোরিজমের যে পদক্ষেপ, আমরা সেখানে সমর্থন করেছি।

বাংলাদেশের অগ্রগতি তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আপনারা দেখেন যে, বাংলাদেশকে কোথা থেকে কোথায় নিয়ে যাচ্ছি। আপনারা নিজেরাও উপলব্ধি করতে পারবেন- আমরা বাংলাদেশকে উন্নতির দিকে নিয়ে যাচ্ছি। এখন আর কেউ বাংলাদেশকে অবহেলার চোখে দেখে না। প্রধানমন্ত্রী বলেন, আমাদের দরিদ্র বলে কেউ আর গালি দিতে পারবে না। আমরা দারিদ্র্য সীমা থেকে উঠে আসার পথে অনেক দূর এগিয়ে গেছি। আমদের আরো এগিয়ে যেতে হবে।

অর্থনৈতিক অগ্রগতির কথা তুলে ধরে প্রধানমন্ত্রী আরও বলেন, আমাদের অর্থনীতি এখন খুবই ভালো অবস্থায় আছে। বাংলাদেশের মানুষের অবস্থা এখন অনেক ভালো। দারিদ্র্যের হার অনেকটা কমে গেছে। রিজার্ভ, মাথাপিছু আয় বেড়েছে। অনুষ্ঠানে প্রবাসী বাঙালি কয়েকজনও বক্তব্য রাখেন।

গত শুক্রবার সফরসঙ্গীদের নিয়ে জেদ্দার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন প্রধানমন্ত্রী। মঙ্গলবার সৌদি সময় সকাল সাড়ে ১০টায় মদিনার প্রিন্স মোহাম্মাদ বিন আব্দুল আজিজ বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন প্রধানমন্ত্রী। বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় তার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "এসপির স্ত্রী খুনে জড়িতরা রেহাই পাবে না : প্রধানমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.


*