এসপি বাবুলকে তুলে নিয়ে যাওয়া হয়নি : ডিএমপি কমিশনার

নিউজ ডেস্ক: শনিবার পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে নিয়ে দিনভর নাটকীয়তা চললেও পুলিশের কারো কাছ থেকে পরিষ্কার মন্তব্য পাওয়া যায়নি। একদিন পর আজ রোববার ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, পুলিশ তাকে তুলে নিয়ে যায়নি। আইন মেনেই তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে রাজধানীর কাকলী এলাকা থেকে বাবুলকে ডিবি কার্যালয়ে নেয়া হয় বলে জানা যায়। এরপর শনিবার তাকে নিয়ে শুধু গুঞ্জনই ছড়িয়েছে। শনিবার দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া আর কেউ সুনির্দিষ্ট কোনো কিছু জানাননি।

শনিবার বিকেল ৪টার পর বাসায় ফেরেন এসপি বাবুল আক্তার।

রোববার আছাদুজ্জামান মিয়া বলেন, আমরা তাকে কল করেছিলাম (ডেকেছিলাম), তুলে নিয়ে যাইনি। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছিলেন। আমরা তো আর তাকে সিএনজি বা রিকশায় আসতে বলতে পারি না। সেজন্য পুলিশের গাড়ি পাঠানো হয়েছিল।

আইন মেনেই বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলেও মন্তব্য করেন আছাদুজ্জামান মিয়া। তিনি বলেন, সে যেহেতু এই মামলার বাদী, তাকে জিজ্ঞাসাবাদ করা যেতেই পারে।

বাবুল আক্তার ও তার স্ত্রীর হত্যাকাণ্ড ঘিরে বিভিন্ন গণমাধ্যমে যেসব বক্তব্য এসেছে সে বিষয়ে ডিএমপি কমিশনারের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, মিডিয়াতে যা কিছু আসে এর সব সত্য নয়, আবার সব মিথ্যা নয়।

আছাদুজ্জামান মিয়া বলেন, মিতু হত্যাকাণ্ডে মামলা হয়েছে সিএমপিতে। সেখানে বেশ কজন গ্রেফতার রয়েছেন ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে কিছু জিজ্ঞাসাবাদ করতে তাকে (বাবুল আক্তারকে) আনা হয়েছিল।

রাজধানীর ধোলাইপাড় উচ্চ বিদ্যালয়ে পুলিশের পক্ষ থেকে ঈদের বস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "এসপি বাবুলকে তুলে নিয়ে যাওয়া হয়নি : ডিএমপি কমিশনার"

Leave a comment

Your email address will not be published.


*