ওমরাহ পালনের জন্য পিএসএল খেলছেন না মঈন আলী

নিউজ ডেস্ক : পাকিস্তান সুপার লিগ (পিএসএল) এর দ্বিতীয় আসরে খেলছেন না ইংলিশ অল-রাউন্ডার মঈন আলী। পরিবারের সাথে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে পিএসএল চলাকালীন মঈন আলীর মক্কায় যাবার কথা রয়েছে। সে কারনেই কুয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে এবার আর তাকে মাঠে দেখা যাবে না। ইতোমধ্যেই তার স্থানে অভিজ্ঞ স্পিনার ব্র্যাড হজকে দলে ডাকা হয়েছে। এর আগে খেলোয়াড়দের ড্রাফটে কার্লোস ব্র্যাথওয়েটের স্থানে মঈনকে অন্তর্ভূক্ত করা হয়েছিল।

এ সম্পর্কে কুয়েটার পক্ষ থেকে টুইটারে বলা হয়েছে, “মঈন আলী একজন শীর্ষ তারকা এবং অসাধারণ ব্যক্তিত্বের অধিকারী। পরিবারের প্রতি তার যে কমিটমেন্ট আমরা সেটাকে সম্মান করি। মঈনের জন্য শুভকামনা থাকল। ”

ইংল্যান্ড দলের হয়ে বর্তমানে ভারত সফররত মঈন ক্যারিয়ারে ৩৭টি টেস্ট, ৪৯টি ওয়ানডে ও ১৯টি টি২০ ম্যাচে খেলেছেন। যদিও টি২০ টুর্নামেন্ট কখনই খুব একটা উপভোগ করেন না এই ইংলিশ অল-রাউন্ডাল। গত বছর ভারতীয় প্রিমিয়ার লিগ থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন মঈন।

যদিও মঈনের অবর্তমানে হজকে দলে নিয়ে দারুন উজ্জীবিত অবস্থায় রয়েছে গ্ল্যাডিয়েটর্স। গত মৌসুমে হজ পেশোয়ার জালমির হয়ে খেলেছিলেন। এডিলেড স্ট্রাইকার্সের হয়ে হজ দারুন পারফর্ম করেছেন। আট ম্যাচে ৪০ গড়ে ও ১৩১ স্ট্রাইক রেটে তার ব্যাট থেকে এসেছে ২৮৬ রান।

আগামী ৯ ফেব্রুয়ারি থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে পিএসএলর দ্বিতীয় মৌসুম। এবারের আসরে ফাইনাল অনুষ্ঠিত হবে ৭ মার্চ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ওমরাহ পালনের জন্য পিএসএল খেলছেন না মঈন আলী"

Leave a comment

Your email address will not be published.


*