ওয়ানডেতে মোস্তাফিজহীন সাসেক্সের হার

নিউজ ডেস্ক: রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে অভিষেক হওয়ার কথা ছিল মোস্তাফিজের। কিন্তু অনুশীলনে কাঁধে চোট পাওয়ার কারণে গ্লচেস্টারশায়ারের বিপক্ষে মাঠে নামা হয়নি মোস্তাফিজের। আর এ ম্যাচেই মোস্তাফিজকে ছাড়া নেমে গ্লচেস্টারশায়ারের কাছে ৫১ রানে হেরেছে সাসেক্স।

মোস্তাফিজের এ কাঁধের ইনজুরিটা পুরনো। গত জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের সময় ইনজুরিতে পড়েন তিনি। যে কারণে সিরিজের শেষ দুটি ম্যাচ মিস করেন তিনি। এরপর ইনজুরির কারণে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) খেলতে যেতে পারেননি।

টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান সাসেক্স অধিনায়ক লুক রাইট। শুরুটা ভালৈ করেছিল সাসেক্স। কিন্তু ক্লিঙ্গারের ৪৬, টম স্মিথের ৪৩ এবং গ্রায়েম ভ্যানের ৩৮ রানের সুবাদে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪২ রান করে গ্লচেস্টারশায়ার।
মোস্তাফিজ সতীর্থ ক্রিস জর্ডান সর্বোচ্চ তিনটি উইকেট পান।

২৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪৫.৪ ওভারেই মাত্র ১৯১ রানে গুটিয়ে যায় সাসেক্স। হ্যারি ফিঞ্চ ৮৭ রানে অপরাজিত থাকলেও দলের অন্যান্য ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের দেখা পায়নি সাসেক্স। টম স্মিথ গ্লচেস্টারশায়ারের হয়ে সর্বোচ্চ চারটি উইকেট তুলে নেন।

ওয়ানডে কাপের সাউথ গ্রুপে ৯ দলের পয়েন্ট টেবিলে সাসেক্সের অবস্থা শোচনীয়ই বলা যায়। পাঁচ ম্যাচ শেষে চারটিতেই হেরে তলানিতে অবস্থান করছে তারা। কোয়ার্টার ফাইনালেও তাদের যাওয়া এক প্রকার অনিশ্চিত বলা চলে।

তবে এই হারের প্রতিশোধ নেওয়ার সুযোগ থাকছে সাসেক্সের সামনে। কেননা নিজেদের পরবর্তীতে ম্যাচে এই গ্লচেস্টারশায়ারের বিপক্ষেই ২৭ জুলাই বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় মাঠে নামবে সাসেক্স। সেই ম্যাচেও মোস্তাফিজ খেলবে কি না সেটি সময়ই বলে দিবে তবে বাংলাদেশের মানুষ বিশ্বাস করেন ইনজুরি মুক্ত হয়েই এই ম্যাচে নামবেন মোস্তাফিজ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ওয়ানডেতে মোস্তাফিজহীন সাসেক্সের হার"

Leave a comment

Your email address will not be published.


*