কমল-গৌতমী সম্পর্কের ইতি টানলেন

 ‍নিউজ ডেস্ক : ভারতীয় কিংবদন্তি চলচ্চিত্র তারকা কমল হাসানের সঙ্গে তার দ্বিতীয় স্ত্রী সারিকার বিবাহবিচ্ছেদ হয় ২০০৪ সালে। এই বিচ্ছেদের পর আর বিয়ে না করলেও গত ১৩ বছর ধরে অভিনেত্রী গৌতমীর সঙ্গেই ছিলেন তিনি। সম্প্রতি এক দীর্ঘ বিবৃতিতে এই দীর্ঘদিনের সম্পর্কের ছেদের কথা জানিয়েছেন গৌতমী।

তবে এই সিদ্ধান্তের পেছনে কমল হাসানকে অবশ্য কোনো রকমের দায় দেননি গৌতমী। বরং দীর্ঘদিনের সঙ্গীর বিষয়ে শ্রদ্ধা এবং প্রশংসা উঠে এসেছে তার কথায়। কমলের কাজ, গুণ এবং মেধার দারুণ ভক্ত হিসেবেই নিজেকে উল্লেখ করেছেন গৌতমী।

নিজের ব্লগে গৌতমী লিখেছেন, ‘আমার অনেক লম্বা সময় লেগেছে এমন সিদ্ধান্ত নিতে। সত্যি বলতে প্রায় বছর দুয়েক লেগেছে কারণ এই সিদ্ধান্ত নেওয়াটা খুবই কঠিন ছিল’।

এই সিদ্ধান্তের পেছনে অবশ্য নিজের অবস্থানকে মোটেও ছাড় দিতে চাননি গৌতমী। ‘সিদ্ধান্ত যতই কঠিন হোক, এটা আমার জন্য জরুরি ছিল। আমি প্রথমত একজন মা, আর এই ভূমিকায় আমার দরকার সন্তানদের ভবিষ্যৎ এবং জীবন নিশ্চিত করা। আমি সেটাই করতে চেয়েছি ভাষ্য’।

৪৮ বছর বয়সি গৌতমী এবং কমল হাসান একসঙ্গে বহু সিনেমা করেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য ‘‌অপূর্বা সাগোধারাগাল’ সিনেমাটি‌। শেষবার ২০১৫ সালে ‘‌পাপানাসাম’‌ ছবিতে দু’‌জন একসঙ্গে কাজ করেছেন।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "কমল-গৌতমী সম্পর্কের ইতি টানলেন"

Leave a comment

Your email address will not be published.


*