কোচ ব্র্যাডলিকে বরখাস্ত করল সোয়ানসি সিটি

নিউজ ডেস্ক : মাত্র ১১ ম্যাচ পরেই ম্যানেজার বব ব্র্যাডলিকে বরখাস্ত করেছে প্রিমিয়ার লিগে ধুকতে থাকা সোয়ানটি সিটি। ক্লাব সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

গত অক্টোবরে ফ্রান্সেসকো গুইডোলিনের স্থলাভিষিক্ত হয়েছিলেন যুক্তরাষ্ট্রের ব্র্যাডলি। কিন্তু তার নিয়োগের পরে মাত্র দুটি ম্যাচে জয়ী হয়েছে সোয়ানসি। বর্তমানে তারা টেবিলের একেবারে নীচের থেকে দ্বিতীয় স্থানে রয়েছে।
ওয়েলস ক্লাবটির পক্ষ থেকে এক বিবৃবিতে বলা হয়েছে, “বব ব্র্যাডলির সাথে সম্পর্ক ছিন্ন করার বিষয়টি নিশ্চিত করছে সোয়ানসি সিটি। ”

ওয়েস্ট হ্যামের কাছে সর্বশেষ ম্যাচে ঘরের মাঠে ৪-১ গোলে বিধ্বস্ত হবার পরেই ব্র্যাডলির বিদায়ের ঘোষণা আসে। স্বল্প মেয়াদে এটি ছিল ক্লাবের হয়ে ব্র্যাডলি সপ্তম পরাজয়। বরখাস্তের পরপরই ব্র্যাডলি এনবিসি স্পোর্টসে বলেছে, সোয়ানসি আসর পরেই আমি বুঝতে পেরেছিলাম ঠিক কি ধরনের জিনিস আমি এখানে পেতে যাচ্ছি। তবে এত কম সময়ে থাকাটা কষ্টকর। কিন্তু আমার নিজের ওপর বিশ্বাস রয়েছে। আমি নিশ্চিত এর থেকে আমি বেরিয়ে আসতে পারবো। এটাই আমি সবসময় খেলোয়াড়দের বলতে চেষ্টা করেছি। ফুটবল অনেক সময় কঠোর হতে পারে, কিন্তু ঐ সময়টা শক্ত থাকাটা গুরুত্বপূর্ণ। আমি সোয়ানসির জন্য শুভকামনা জানাচ্ছি। পরবর্তী চ্যালেঞ্জের জন্য এখন অপেক্ষায় আছি।

পদ থেকে বরখাস্ত হলেও মঙ্গলবার ৫৮ বছর বয়সী ব্র্যাডলি দলকে অনুশীলন করিয়েছেন। সোয়ানসি চেয়ারম্যান হাই জেনকিনস অবশ্য ব্র্যাডলির জন্য দুঃখ প্রকাশ করে বলেছেন, “খুব কম সময় সে আমাদের সাথে থাকলেও তার জন্য আমরা দুঃখিত। দূর্ভাগ্যবশতঃ কোন কিছুই পরিকল্পনা মাফিক হয়নি। সে কারনেই আমাদের মনে হয়েছে যেহেতু প্রিমিয়ার লিগের মৌসুমে এখনো অর্ধেক সময় বাকি আছে তাই পরিবর্তনটা জরুরী। ক্লাবের এখন কঠিন সময় যাচ্ছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি, আশা করছি এই সমস্যা থেকে উতরে যেতে পারবো। ব্যক্তিগত ভাবে ববের সাথে আমার সম্পর্ক বেশ ভাল। সে একজন ভাল মানুষ, তার ব্যক্তিত্ব অসাধারণ। আমি তার উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি। ”

ববের স্থানে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে ক্লাবের দায়িত্ব নিয়েছেন প্রথম দলের দুই কোচ পল উইলিয়ামস ও অ্যালান কার্টিস।

২০১০ বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন ব্র্যাডলি। ইতালিয়ান গুইডোলিনের স্থলাভিষিক্ত হয়ে প্রথম মার্কিন ম্যানেজার হিসেবে ইংলিশ ফুটবলের সর্বোচ্চ আসরে দায়িত্ব পালনের রেকর্ড গড়েন তিনি। যুক্তরাষ্ট্রের জাতীয় দল ছাড়া নরওয়ের স্টাবেক ও ফ্রান্সের হাভরে ক্লাব ছাড়াও মিশরের জাতীয় দলের দায়িত্ব পালন করেছেন ব্র্রাডলি।

আগামী শনিবার লিবার্টি স্টেডিয়ামে বোর্নমাউথের মুখোমুখি হবে সোয়ানসি সিটি। টেবিলের একেবারে তলানিতে থাকা হাল সিটির থেকে গোল ব্যবধানে এগিয়ে ঠিক আগের স্থানে রয়েছে ওয়েলসের এই ক্লাবটি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "কোচ ব্র্যাডলিকে বরখাস্ত করল সোয়ানসি সিটি"

Leave a comment

Your email address will not be published.


*