গাইবান্ধায় বন্দুকযুদ্ধে জেএমবি সদস্য নিহত

নিউজ ডেস্ক: গাইবান্ধার  গোবিন্দগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হয়ে অজ্ঞাত পরিচয় জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এর এক সদস্য (৩৫)  নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গোবিন্দগঞ্জ উপজেলার শিবপুর ইউনিয়নের মালঞ্চা গ্রামের জাহাঙ্গীরের বাড়িতে বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে ওই ঘটনা ঘটে।

পুলিশ জানায়,  নিহত ব্যক্তি নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির সক্রিয় সদস্য। গোপন বৈঠককালে পুলিশি অভিযান টের পেয়ে নিহত ব্যক্তিসহ সংঘবদ্ধ জেএমবির সদস্যরা পুলিশের উপর গুলি ছোড়ে।  পুলিশও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে জেএমবির সদস্য গুলিবিদ্ধ হয়ে মারা যান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, চিহ্নিত জেএমবির ক্যাডার মো. জাহাঙ্গীর হোসেনের বাড়ীতে বৃহস্পতিবার রাতে বেশ কয়েকজন জেএমবি সদস্য সংগঠিত হয়ে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি দল জাহাঙ্গীরের বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দেশ্যে গুলি ছোড়ে জেএমবি সদস্যরা। এতে পুলিশ অত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এসময় অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই এক জেএমবি সদস্য নিহত হন।

তবে তিনি তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানাতে পারেননি। তিনি আরও বলেন, নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে গোলাবারুদসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ থানায় রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "গাইবান্ধায় বন্দুকযুদ্ধে জেএমবি সদস্য নিহত"

Leave a comment

Your email address will not be published.


*