গাঙ্গুলীর বিপক্ষে সরাসরি লড়াইয়ে ধোনি?

নিউজ ডেস্ক : ধোনিকে সমর্থন করেন, আবার সৌরভ গাঙ্গুলীরও ভক্ত। এবার হয়তো যেকোনও একজনকে বেছে নিতে হবে।

কারণ ভারতীয় ক্রিকেটের এই দুই গ্রেট ক্রিকেটার এখন মুখোমুখি লড়াইয়ে! কয়েকদিন আগেই ইডেনে সৌরভ গাঙ্গুলীর নেতৃত্বাধীন সিএবি থেকে সংবর্ধিত হয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। সেই বাংলার বিরুদ্ধেই এবার ব্যাট হাতে নামতে চলেছেন সদ্য সাবেক হওয়া ভারত অধিনায়ক।
ঝাড়খণ্ডের হয়ে সৈয়দ মুস্তাক আলী ট্রফিতে ধোনি নামবেন বলে জানা গেছে। বুধবারেই বেঙ্গালুরুতে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টি টোয়েন্টি ক্রিকেটে নামবে টিম ইন্ডিয়া। তারপর অখণ্ড অবসর ধোনির। আগেই টেস্ট থেকে অবসর নিয়ে ফেলায় জাতীয় দলের সঙ্গে বাংলাদেশের বিরুদ্ধে উইকেটের পিছনে দেখা যাবে না তাকে।

এই ছুটির সময়টুকুতে রাজ্যের হয়ে মাঠে নামবেন তিনি। রঞ্জিতে ঈষান কিষাণ, সৌরভ তিওয়ারিদের পেপ-টক দিয়ে উদ্বুদ্ধ করেছিলেন। এবার সৈয়দ মুশতাক আলী ট্রফিতে সরাসরি ঝাড়খণ্ডের জার্সিতে শাহবাজ নাদিমদের পাশে দেখা যাবে তাকে।

রবিবারেই ইডেনে সৈয়দ মুশতাক আলীর পূর্বাঞ্চলীয় জোনে প্রথম ম্যাচে ঝাড়খণ্ড হেরে গেছে। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচে ঝাড়খণ্ড খেলবে যথাক্রমে ওড়িশা ও আসামের বিরুদ্ধে। তারপরেই ৫ ফেব্রুয়ারি ঝাড়খণ্ডের খেলা রয়েছে বাংলার বিরুদ্ধে। সেই ম্যাচেই নামার কথা ধোনির। সম্প্রতি ভিশন টোয়েন্টি টোয়েন্টি ক্যাম্পের সৌরভ গাঙ্গুলীর বঙ্গ ক্রিকেটারদের টিপস দিতে হাজির ছিলেন মুরলিধরন, ভিভিএস লক্ষ্মনের মতো তারকারা। সৌরভের বাংলার বিরুদ্ধে ব্যাটে হাতে রাঁচিতে ধোনির হেলিকপ্টার শট দেখা যায় কিনা, সেটাই আপাতত দেখার

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "গাঙ্গুলীর বিপক্ষে সরাসরি লড়াইয়ে ধোনি?"

Leave a comment

Your email address will not be published.


*