ঘরের মাঠে লিভারপুলের কাছে চেলসির হার

নিউজ ডেস্ক : আগের ম্যাচে তুলনামূলক দুর্বল সোয়ানসি সিটির সঙ্গে ড্র করে হোঁচট খাওয়ার ধাক্কা সামলে উঠতে না উঠতে প্রিমিয়ার লিগে এবার হেরেই গেল চেলসি। ঘরের মাঠে লিভারপুলের বিপক্ষে ২-১ গোলে হেরে গেছে অ্যান্তোনিও কন্তের শিষ্যরা।

লিভারপুলের এটা তৃতীয় জয়। আর প্রথম তিন ম্যাচ জেতা চেলসি গত রাউন্ডে সোয়ানসির মাঠে ২-২ গোলে ড্র করেছিল।

স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের ১৭তম মিনিটে পিছিয়ে পড়ে চেলসি। বাঁ দিক থেকে ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কৌতিনিয়োর দারুণ ক্রস ছয় গজ বক্সের ডান দিকে পেয়ে ভলিতে জালে জড়ান দেইয়ান লোভরেন। এই ক্রোয়াট ডিফেন্ডার ছাড়াও বিনা বাধায় লিভারপুলের আরও দুজন বিপজ্জনক জায়গায় ঢুকে পড়েছিল।

লিভারপুলের ফরোয়ার্ড ড্যানিয়েল স্টারিজ বাঁ দিক দিয়ে ডি বক্সে ঢুকে গোলমুখে ফাঁকা জায়গায় বল বাড়িয়েছিলেন; তবে সেখানে কৌতিনিয়োরা না থাকায় সে যাত্রায় বেঁচে যায় চেলছি।

প্রথমার্ধের অধিকাংশ সময় প্রতিপক্ষের রক্ষণে চাপ ধরে রাখা লিভারপুল ৩৫তম মিনিটে জর্ডান হেন্ডারসনের চমৎকার গোলে ব্যবধান দ্বিগুণ করে। প্রায় ৩০ গজ দূর থেকে এই ইংলিশ মিডফিল্ডারের বিদ্যুৎ গতির বাঁকানো উঁচু শট ডান পোস্ট ঘেষে জালে জড়ায়।

৬১তম মিনিটে ব্যবধান কমায় চেলসি। বাই-লাইন থেকে নেমানিয়া মাতিচের বাড়ানো বল ধরে লক্ষ্যভেদ করেন দিয়েগো কস্তা। গোললাইনে দাঁড়ানো জেমস মিলনার ঠেকানোর চেষ্টা করেও পারেননি।

পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে লিভারপুল। সমান পয়েন্ট নিয়ে এভারটন দ্বিতীয় ও চেলসি তৃতীয় স্থানে।

চার ম্যাচের সবকটিতে জেতা ম্যানচেস্টার সিটি ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ঘরের মাঠে লিভারপুলের কাছে চেলসির হার"

Leave a comment

Your email address will not be published.


*