ছোটপর্দার ধারাবাহিকে সানি লিওন

নিউজ ডেস্ক : পর্নো জগত থেকে বলিউড। তার পর দাপিয়ে বেড়িয়েছেন রিয়েলিটি শো কিংবা র্যাাম্প শো এর মতো অনেক জায়গাতেই। এবার দেখা যাবে ছোটপর্দার এক জনপ্রিয় ধারাবাহিকে। সানি লিওন ভক্তদের জন্য এটি এবার নতুন খবরই বটে।
এবেলা প্রতিবেদনে বলা হয়েছে, সানি লিওন। নামটাই যথেষ্ট। বড়পর্দায় বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবি হিট না হলেও বেশ প্রশংসা অর্জন করেছেন সানি। ‘এমটিভি স্প্লিটসভিলা’-তে তার সঞ্চালনাও যথেষ্ট চর্চিত। আর এবার হতে চলেছে ষোলো কলা পূর্ণ। কারণ, এবার তাকে দেখা যাবে ছোটপর্দার একটি জনপ্রিয় ধারাবাহিকে।
এন্ড টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘ভাবিজি ঘর পর হ্যায়’-তে অভিনয় করতে চলেছেন সানি। ইতিমধ্যেই তিনি শুটিংও শুরু করে দিয়েছেন। ধারাবাহিকের ঘটনা অনুসারে সানি এন্ট্রি নেবেন সেই পাড়ায়, যেখানে থাকেন এই ধারাবাহিকের মূল চরিত্ররা অর্থাৎ বিভূতি (আসিফ শেইখ), অনিতা (সৌমিয়া টনডন), অঙ্গুরী (শুভাঙ্গী আত্রে) এবং মনমোহন (রোহিতাশ্ব গৌড়)।
জানা গেছে, ধারাবাহিকে সানির চরিত্রটি এন্ট্রি নেবে একজন পরিচালকের সঙ্গে যারা ছবির নায়কের খোঁজে রয়েছেন। এবার ভাবীজি এবং তার প্রতিবেশীদের সঙ্গে দেখা হওয়ার পরে কী ঘটে, সেটাই এখন দেখার। ছবির নায়ককে কি এই পাড়া থেকেই খুঁজে পাওয়া যাবে? আর সেখানে ভাবিজি ওরফে অনিতারই বা কী ভূমিকা থাকবে? সে সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আর কিছুদিনের মধ্যেই।
সানির সঙ্গে শুটিং নিয়ে উচ্ছ্বসিত গোটা ইউনিটই। ধারাবাহিকের অঙ্গুরী তথা শুভাঙ্গীর কথায়, সানি লিওনের সঙ্গে কাজ করে তারা ভীষণই আপ্লুত। সূত্র: এবেলা

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ছোটপর্দার ধারাবাহিকে সানি লিওন"

Leave a comment

Your email address will not be published.


*