জ্বর নিয়েই অস্ট্রেলিয়া যাচ্ছেন সানি; সঙ্গে তাসকিনও

নিউজ ডেস্ক : ৮ সেপ্টেম্বর ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে পরীক্ষায় বসবেন বাংলাদেশের দুই বোলার তাসকিন-সানি। সে উদ্দেশ্যে ৫ সেপ্টেম্বর অথ্যাৎ সোমবার রাতেই অস্ট্রেলিয়ার বিমানে উঠতে হবে তাসকিন-সানিকে।

কিন্তু সমস্যা দেখা দিয়েছে আরাফাত সানির প্রচণ্ড জ্বর। জানা গেছে, গত দু’দিন প্রচণ্ড জ্বরে ভুগছেন তিনি। তাপমাত্রা উঠেছে ১০৩ ডিগ্রি পর্যন্ত। যে কারণে বাসা থেকেই বের হতে পারেননি এবং বিসিবি থেকে পাসপোর্ট আর ভিসাও আনতে পারেননি। যদিও জ্বর যতই থাকুক, সোমবার এ অবস্থাতেই বিসিবি থেকে যাবতীয় কাগজপত্র নিয়ে এসে রাতের বিমানে উঠতে হবে আরাফাত সানিকে।

গত মার্চ-এপ্রিলে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথেই অ্যাকশন অবৈধ হওয়ায় দেশে ফিরে আসতে হয়েছিল এই দুই বোলারকে। তার আগে যদিও তারা পরীক্ষা দিয়েছিলেন চেন্নাইয়ে। ওই পরীক্ষায় কৃতকার্য হতে পারেননি তাদের দু’জনের কেউউ।

এরপর গত কয়েক মাস দেশে নিবিড়ভাবে তারা দু’জন বোলিং অ্যাকশন শোধরানোর কাজ করে গেছেন। শেষ পর্যন্ত বিসিবির অ্যাকশন রিভিউ কমিটির কাছ থেকে গ্রিন সিগন্যাল পেয়েই নতুন করে আবারও পরীক্ষায় বসতে যাচ্ছেন তারা, অস্ট্রেলিয়ার ব্রিসবেনে ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে। ৮ সেপ্টেম্বর তাসকিনের পরীক্ষা স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় আর সানির বেলা দুইটায় অনুষ্ঠিত হবে। আরাফাত সানির শঙ্কা, পরীক্ষার দিনও জ্বর থাকলে হয়তো ওষুধ নিয়ে হলেও সেটা দিতে হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "জ্বর নিয়েই অস্ট্রেলিয়া যাচ্ছেন সানি; সঙ্গে তাসকিনও"

Leave a comment

Your email address will not be published.


*