ডিআরইউ হ্যান্ডবল: জনকণ্ঠের জয়

জনকন্ঠ দল

নিজস্ব প্রতিবেদক : ‘প্রাণ ক্র্যাকো-ডিআরইউ হ্যান্ডবল টুর্নামেন্ট’-এ দুরন্ত সূচনা করেছে দৈনিক জনকন্ঠ। আজ সোমবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে নিজেদের প্রথম ম্যাচে জনকণ্ঠ ৪-১ গোলের বড় ব্যবধানে পরাজিত করে দৈনিক সংগ্রামকে। বিজয়ী দলের মিথুন আশরাফ হ্যাটট্রিক করে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন। জনকণ্ঠের অপর গোলদাতা জাহিদুল আলম জয়।

এই জয়ে আসরের শেষ ১২ তে পৌঁছে গেছে জনকন্ঠ। আগামীকাল মঙ্গলবার দ্বিতীয় রাউন্ডে জনকণ্ঠের প্রতিপক্ষ দীপ্ত টিভি। এই ম্যাচ জিতলেই সেরা ছয়ে পৌঁছে যাবে জনকণ্ঠ। সোমবারের অন্যান্য ম্যাচে দীপ্ত টিভি ৩-১ গোলে আমাদের সময়কে, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ৩-২ গোলে মানবজমিনকে, এটিএন বাংলা ২-০ গোলে ইউএনবিকে ও বাংলাভিশন ৫-১ গোলে ভোরের কাগজকে পরাজিত করে। ঢাকা রিপোর্টার্স ইউনিটির ব্যবস্থাপনায়, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধানে ও প্রাণ ফুডস লিমিটেডের পৃষ্ঠপোষকতায় প্রথমবারের মত এ টুর্ণামেন্টের আয়োজন করা হচ্ছে।

সংগ্রামের বিরুদ্ধে ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে জনকন্ঠ। প্রথম মিনিটেই দারুণ সুযোগ হাতছাড়া হয় তাদের। জয়ের প্রচেষ্টা প্রতিহত হয় সাইডপোস্টে লেগে। এরপর একচেটিয়ে খেলেও গোল পাচ্ছিল না জনকণ্ঠ। অবশেষে ম্যাচের ষষ্ঠ মিনিটে মিথুন আশরাফের গোলে এগিয়ে যায় জনকণ্ঠ। প্রথমার্ধের শেষ মিনিটে পেনাল্টি থেকে গোল করে সমতা ফেরায় সংগ্রাম। বিরতির পর জয় পেতে আরও মরিয়া হয়ে খেলতে থাকে জনকন্ঠ। শুরুতেই জাহিদুল আলম জয়ের গোলে ফের এগিয়ে যায় তারা। এরপর শুরু হয় মিথুন ম্যাজিক। আরও দু’টি গোল করে নিজের হ্যাটট্রিক পূরণসহ জনকণ্ঠের বড় জয় নিশ্চিত করেন। ম্যাচে জনকণ্ঠের হয়ে আরও খেলেন তপন বিশ্বাস, নিখিল মানখিন, রাজন ভট্টাচার্য, আরাফাত মুন্না, নিয়াজ আহমেদ লাবু ও অপূর্ব কুমার। ম্যানেজার হিসেবে ছিলেন জনকণ্ঠের নগর সম্পাদক কাওসার রহমান।

জনকণ্ঠ-দীপ্ত টিভির ম্যাচটিসহ মঙ্গলবার দ্বিতীয় রাউন্ডে ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে। অপর ম্যাচগুলোতে লড়বে ইত্তেফাক-যমুনা টিভি, এটিএন নিউজ-আরটিভি, বাংলামেইল-বাসস, জিটিভি-ইনকিলাব ও এটিএন বাংলা-বাংলাভিশন।

 

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "ডিআরইউ হ্যান্ডবল: জনকণ্ঠের জয়"

Leave a comment

Your email address will not be published.


*