নরসিংদীতে বাসচালককে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক : নরসিংদীতে আলামিন মিয়া (৩২) নামের এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। মঙ্গলবার রাতে পৌর শহরের কাউরিয়াপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। নিহত আলামিন কাউরিয়াপাড়া এলাকার ইমান আলীর ছেলে। তিনি নরসিংদী পরিবহনের যাত্রীবাহী বাসের চালক হিসেবে চাকরি করতেন। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, এক সপ্তাহ আগে বাসভাড়া নিয়ে কাউরিয়াপাড়া এলাকার রানা বাহিনীর এক সদস্যের সঙ্গে তাঁর কথাকাটাকাটি হয়। এরই জের ধরে রানা বাহিনীর সদস্যরা আলামিনকে পিটিয়ে আহত করে।
সর্বশেষ মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে রানা বাহিনীর প্রধান রানা ঝগড়ার বিষয়টি মীমাংসা করার জন্য মোবাইল ফোনে আলামিনকে ডেকে আনেন। এর পর রাত ১১টার দিকে কাউরিয়াপাড়া তৈয়মুর রহমান টেক্সটাইলের পাশে তাঁকে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে সদর থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, নিহত আলামিনকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তবে কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো পরিষ্কার নয়। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "নরসিংদীতে বাসচালককে গুলি করে হত্যা"

Leave a comment

Your email address will not be published.


*