নাটোর যাচ্ছেন ভারতীয় হাইকমিশনার

নিউজ ডেস্ক : জয় কালিবাড়ি মন্দিরের নির্মাণকাজ পরিদর্শন করতে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা নাটোর যাবেন। আজ সোমবার সকাল ১০টার দিকে তিনি নাটোর পৌঁছাবেন।
জয় কালিবাড়ি মন্দিরের নির্মাণকাজ পরিদর্শন করে তিনি ভারতীয় অনুদানের উন্নয়ন সহায়তার চেক হস্তান্তর করবেন। নাটোর জয় কালিবাড়ি মন্দির কমিটির সভাপতি খগেন্দ্র নাথ সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, প্রায় একবছর আগে ভারতীয় সহকারী হাইকমিশনার সন্দীপ মৈত্র এই জয় কালিবাড়ি মন্দির পরিদর্শন শেষে মন্দিরটি সংস্কার ও পুনর্নির্মাণে অনুদান ঘোষণা করেছিলেন।
এরপর ভারত সরকার ৯৭ লাখ ৩ হাজার ৩৭৫ টাকার অনুদান উন্নয়ন সহায়তা হিসেবে দেন। ওই অনুদানের চেক হস্তান্তর ও নির্মাণ কাজ পরিদর্শন শেষে সুধী সমাবেশ করবেন হর্ষ বর্ধন শ্রিংলা। তার সফরসঙ্গী হিসেবে সহকারী হাইকমিশনার অভিজিত চট্টোপাধ্যায়েরও আসার কথা রয়েছে।
খগেন্দ্র নাথ সাহা আরো জানান, ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা ও তার সফরসঙ্গীদের স্বাগত জানাতে মন্দির কমিটির পক্ষ থেকে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ সময় নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শাহিনা খাতুন, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ, পৌর মেয়র উমা চৌধুরী জলি উপস্থিত থাকবেন।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "নাটোর যাচ্ছেন ভারতীয় হাইকমিশনার"

Leave a comment

Your email address will not be published.


*