নাসিরনগর সহিংসতা এক হামলাকারী গ্রেফতার

নিউজ ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মন্দির ও হিন্দুদের বাড়ি-ঘরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় আরও একজনকে গ্রেফতার করেছে নাসিরনগর থানা পুলিশ। গ্রেফতার হওয়া মহিউদ্দিন আহমেদ ওরফে বেলাল (৩০) উপজেলার চাপরতলা পশ্চিমপাড়া গ্রামের মৃত আবদুল্লাহ মিয়ার ছেলে।
বৃহস্পতিবার (৩ নভেম্বর) ভোরে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ভাংচুর ও লুটপাটের সময় ধারণ করা ভিডিও ফুটেজ দেখে মহিউদ্দিনকে শনাক্ত করে তাকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মোট গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ১০ এ। আর সহিংসতার ঘটনায় দুটি মামলায় অজ্ঞাত আসামির সংখ্যা প্রায় আড়াইহাজার।
এদিকে পুলিশ সদর দফতর থেকে গঠন করা চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. শাখাওয়াত হোসেনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি কাজ শুরু করেছে।
কমিটির অন্য ৩ সদস্যরা হচ্ছেন, পুলিশ সদর দফতরে কর্মরত অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ খোরশেদ আলম, ব্রাহ্মণবাড়িয়া পিআইবির অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল হান্নান ও ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (সদর দফতর) রাজন কুমার দাশ। এই কমিটিকে সরেজমিন তদন্তপূর্বক দায়দায়িত্ব নিরূপণ এবং মতামত ও সুপারিশসহ ৭ দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করতে বলা হয়েছে।
বৃহস্পতিবার সকালে এই কমিটি নাসিরনগরে পৌঁছে তদন্ত কাজ শুরু করেছে। সকাল ১১টায় কমিটির সদস্যরা প্রথমে নাসিরনগর থানায় গিয়ে মামলা ডকেট পর্যালোচনা করছেন। কমিটি ক্ষতিগ্রস্ত এলাকাও পরিদর্শন করবেন বলে জানান তদন্ত কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়ার এএসপি (সদর দফতর) রাজন কুমার দাশ।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "নাসিরনগর সহিংসতা এক হামলাকারী গ্রেফতার"

Leave a comment

Your email address will not be published.


*