নড়াইলে জেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যানসহ ২২ জনের মনোনয়ন চুড়ান্ত

নড়াইলে জেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যানসহ ২২ জনের মনোনয়ন চুড়ান্ত

নিউজ ডেস্ক : নড়াইল জেলা পরিষদ নির্বাচনে ২২ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই করে চুড়ান্ত করেছে জেলা রিটর্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, রোববার ১৮ সেপ্টেম্বর প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ৩ জন চেয়ারম্যান পদপ্রার্থীসহ সর্বমোট ২২ জন প্রার্থীর মনোনয়নপত্র চুড়ান্ত করেছে জেলা রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান । প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও লোহাগড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগ দলীয় মনোনীত অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস এবং নড়াইল জেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা পরিষদের সাবেক প্রশাসক শেখ সুলতান মাহমুদ বিপ্লব ।
সাধারন সদস্য পদে কালিয়া উপজেলা নড়াগাতীসহ ১ নম্বর ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী খাঁন শাহীন সাজ্জাদ, মো: রায়হান ফারুকি, মো: মাসুম বিল্লাহ, রবিউল ইসলাম খান ও মো: মাসুদ রানা। নড়াইল সদর ২ নম্বর ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী খোকন কুমার সাহা, মো: ওবায়দুর রহমান ও মো: খায়রুজ্জামান মোল্যা। লোহাগড়া উপজেলা ৩ নম্বর ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী শেখ সাজ্জাদ হোসেন মুন্না, সৈয়দ সামসুল আলম কচি, মো: আজাদ রহমান ও জয়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: আখতার হোসেন। সংসদীয় আসন বিন্নাসের ন্যায় কালিয়া-নড়াগাতী ও নড়াইল সদরের আংশিক অংশ নিয়ে ১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী মোসা: রানী, মোসা: শাহিনুর আক্তার রুমা, মিস মিলিনা খানম ও মোসা: ছাবিনা বেগম। লোহাগড়া ও নড়াইল সদরের আংশিক অংশ নিয়ে ২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য পদপ্রার্থী জেসমিন, নাজনীন সুলতানা ও রহিমা খানম। জেলা পরিষদ নির্বাচনে মোট ভোটার ৫৫২জন। চারটি কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটাররা তাদের ভোটাধীকার প্রয়োগ করবেন। এর মধ্যে সদরে ২টি এবং লোহাগড়া ও কালিয়ায় একটি করে কেন্দ্র রয়েছে। প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় আগামী ২৫ সেপ্টেম্বর এবং ১৭ অক্টোবর-২২ চুড়ান্ত ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "নড়াইলে জেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যানসহ ২২ জনের মনোনয়ন চুড়ান্ত"

Leave a comment

Your email address will not be published.


*