‘বসগিরি’র টিকেটের জন্য দীর্ঘ লাইন (ভিডিও)

নিউজ ডেস্ক : ‘এটা অবিশ্বাস্য। কোনো ছবি দেখার জন্য এতো দীর্ঘ লাইন খুব একটা দেখা যায়না। আমি সবার কাছে কৃতজ্ঞ জীবনের দ্বিতীয় ছবিটিতে দর্শকদের এমন ভালোবাসা পাচ্ছি’- আজ রবিবার সকালে কথাগুলো বলেছেন চিত্রপরিচালক শামীম আহাম্মেদ রনি। শাকিব খান ও বুবলী অভিনীত ‘বসগিরি’ ছবির নির্মাতা তিনি।
মুক্তির আগে থেকেই আলোচনায় আসে খান ফিল্মসের প্রথম ছবি ‘বসগিরি’। বেশ হাঁকডাক নিয়ে ঈদে মুক্তি পায় এটি। রেকর্ডসংখ্যক প্রেক্ষাগৃহে চলছে শাকিব-বুবলী জুটির প্রথম ছবিটি। হলে গিয়ে টিকেট না পাওয়া, ব্ল্যাক-এ টিকেট বিক্রি, সিনেপ্লক্সগুলোতে ভিড় কিংবা টিকেটের জন্য দীর্ঘ প্রতীক্ষা- এসবই সম্ভব করেছে ‘বসগিরি’।
১৬ সেপ্টেম্বর ছবিটিকে ঘিরে সাভারে দেখা গেছে অবিস্মরণীয় চিত্র। সেখানকার সেনা অডিটোরিয়ামে ‘বসগিরি’র দেখার জন্য জরো হয়েছিলেন স্থানীয় দর্শকরা। টিকেট সংগ্রহ করার জন্য লাইনে দাঁড়িয়েছিলেন তারা। চমকপ্রদ ব্যাপার হলো- সেই লাইন ছিলো আধা কিলোমিটারের। এর ভিডিওচিত্র এসেছে নির্মাতা রনির কাছে। তিনি জানান, ছবিটিকে ঘিরে দর্শকের আগ্রহ তাকে দারুণভাবে অনুপ্রাণিত করছে। রনির মতে, এটা তার একার নয়, দেশীয় চলচ্চিত্রেরই বিজয়। মানুষ হলে ফিরছে এর চেয়ে সুখের কথা আর কী হতে পারে!
‘বসগিরি’ এতো দর্শক টানছে কেন? এমন প্রশ্নের জবাবে রনি বলেন, ‘পরিপূর্ণ বিনোদনের সব অনুষঙ্গই ছবিটিতে রেখেছি। তবে দর্শকরা আকৃষ্ট হচ্ছেন নায়ক শাকিব খানের মুখে ঢাকাইয়া কথা শোনার জন্য। একই সঙ্গে ছবির সংলাপগুলো বেশ শক্তিশালী। এটা খুব কাজে লেগেছে। মাত্র তিনটি মারামারির দৃশ্য আছে। হাস্যরসাত্মক বিষয়গুলোও দর্শক উপভোগ করছে। আর গানের কথা না বললেই নয়। সবাই বলছেন ছবির গানগুলো দারুণ হয়েছে।’
‘বসগিরি’র পাশাপাশি শাকিব-বুবলীর ‘শুটার’ ছবিটিও মুক্তি পেয়েছে ঈদে। সর্বাধিক প্রেক্ষাগৃহ পেলেও এটি নিয়ে দর্শকের মাতামাতি নেই। অন্যদিকে ঈদের অন্যতম আকর্ষণ পরীমনির লেডি অ্যাকশন ছবি ‘রক্ত’ও চলছে মোটামুটি।

Print Friendly, PDF & Email
basic-bank

Be the first to comment on "‘বসগিরি’র টিকেটের জন্য দীর্ঘ লাইন (ভিডিও)"

Leave a comment

Your email address will not be published.


*